ঢাকাSaturday , 24 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঈশ্বরদীতে আরআরপি গ্রুপের আয়োজনে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত।

    admin
    February 24, 2024 4:46 pm
    Link Copied!

    লাবলু বিশ্বাস
    জেলা প্রতিনিধি

    ঈশ্বরদীতে রাত্রিকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) রাতে আরআরপি এগ্রো ফামর্সের পৃষ্টপোষকতায় জমকালো আয়োজনে ‘ইসলামপুর ভূতেরগাড়ি রাত্রীকালীন ফুটবল টুর্নামেন্টের ফাইনাল’ অনুষ্ঠিত হয়।
    টুর্নামেন্টের ফাইনাল খেলায় ঈশ্বরদী কিংস ৩-০ গোলে জয় পেয়েছে। আরআরপি ক্রীড়া মাঠে অনুষ্ঠিত খেলায় ঈশ্বরদী কিংস তাদের প্রতিপক্ষ শালিং একাদশকে পরাজিত করে।

    এর আগে টুর্নামেন্টের ফাইনাল খেলা উদ্বোধন করেন ঈশ্বরদী-আটঘরিয়া (পাবনা-৪) আসনের সংসদ সদস্য মাননীয় গালিবুর রহমান শরীফ এমপি মহোদয় । এর পরেই বর্ণিল আতশবাজিতে মুখরিত হয়ে উঠে মাঠ। ফাইনাল খেলা দেখতে আসা মানুষ আন্দন উৎসবে মেতে উঠেন।

    আরআরপি এগ্রো ফামর্সের ব্যবস্থাপনা পরিচালক আলহাজ্ব মনসুর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর-বাগাতিপাড়া (নাটোর-১) আসনের সংসদ সদস্য আবুল কালাম আজাদ।

    বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান চেয়ারম্যান আব্দুস সালাম খান, ঈশ্বরদী পৌর মেয়র মোঃ ইছাহক আলি মালিথা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহমেদ শরীফ ডাবলু, জেলা পরিষদের সদস্য তফিকুজ্জামান রতন মহলদার, লালপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম, ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ, উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আক্তার পান্না, আরআরপি ফিড মিলের কর্ণধার রফিকুল আলম রফিক প্রমুখ। আয়োজনের ব্যাপারে রফিকুল আলম রফিক বলেন, এই ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলার আয়োজনের মধ্য দিয়ে আজ ঈশ্বরদীবাসীর মিলন মেলা হয়েছে। অপসংস্কৃতি সমাজকে গ্রাস করছে। এর থেকে যুব সমাজকে বের করে মাঠে টেনে আনতে এই আয়োজন প্রতিবছর করা হবে বলে তিনি জানিয়েছেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com