ঢাকাSaturday , 24 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সাটুরিয়ায় বিয়ের দিন নির্মম হত্যার শিকার তিন সন্তানের জননী

    admin
    February 24, 2024 4:50 pm
    Link Copied!

    মুরাদ খান মানিকগঞ্জ থেকে

    মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলার ধানকোড়া কৃষি ইনষ্টিটিউটের পশ্চিমে রাস্তার পাশ থেকে শারমীন আক্তার (৩০) নামে ৩ সন্তানের জননীর গলা কাটার লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। আজ(২৪ ফেব্রুয়ারি) শনিবার বিষয়টি নিশ্চিত করেছেন সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) শফিকুল ইসলাম মোল্যা।

    ঘটনাস্থল ও এলাকাবাসী সূত্রে জানা যায়, ১৫ বছর পূর্বে উপজেলার বরুন্ডী গ্রামের মানু সিকদারের মেয়ে শারমীন আক্তারের পারিবারিক ভাবে বিয়ে হয় চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার রাজ্জাক মিয়ার ছেলে মনোয়ার হোসেনের সাথে। এর মধ্যে গত ৫ বছর ধরে শারমিন ধামরাই উপজেলার রতন হোসেন নামে আরেক জনের সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে এবং এক মাস আগে তারা বিয়ে করে। এ বিয়ের পর পারিবারিক ও সামাজিক ভাবে চাপ প্রয়োগের ফলে দ্বিতীয় স্বামী রতনের সঙ্গে বিচ্ছেদ করে প্রথম স্বামী মনোয়ারের সঙ্গে বিয়ে হওয়ার কথা ছিল আজ।
    বিয়ের দিন শনিবার ১২ টার দিকে নিজ বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে কৃষি ইনষ্টিটিউটের পশ্চিমে পাশে রাস্তায় গলা কাটা অবস্থায় শারমিন আক্তারকে পড়ে থাকতে দেখা যায়। সাটুরিয়া থানা পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করে।এলাকাবাসী জানান, মৃতের পাশে তার আড়াই বছরের কন্যা জাকিয়াকে ক্রন্দনরত অবস্থায় দেখা গেছে।
    সাটুরিয়া থানা অফিসার ইনচার্জ (ওসি) জানান, দুপুর ১২ টার দিকে ধারালো অস্ত্র দিয়ে কে বা কাহারা হত্যা করে মরদেহ ফেলে গেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা প্রক্রিয়াধীন আছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com