ঢাকাFriday , 23 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঈশ্বরদীর মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুলে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    admin
    February 23, 2024 9:07 pm
    Link Copied!

    লাবলু বিশ্বাস
    পাবনা জেলা প্রতিনিধি

    পাবনার ঈশ্বরদী ‘মাতৃছায়া কিন্ডারগার্টেন স্কুল’ এর বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠান শুরু হয়েছে।

    আজ শুক্রবার (২৩ ফেব্রুয়ারী) সকাল ১০টায় জাতীয় পতাকা উত্তোলন ও জাতীয় সঙ্গীত পরিবেশনের মধ্য দিয়ে বর্ণাঢ্য ক্রীড়ানুষ্ঠানের উদ্বোধন করেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা সুবীর কুমার দাশ।

    বিদ্যালয়ের পরিচালক শেখ মহসীনের সার্বিক পরিচালনায় ও স্কুল পরিচালনা পরিষদের পরিচালক প্রকৌশলী
    শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র ইছাহক আলি মালিথা, সাবেক মেয়র ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ মিন্টু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।

    এ আরও সময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী মহিলা কলেজের অধ্যক্ষ হামিদুর রহমান, দাশুড়িয়া ডিগ্রি কলেজের অধ্যক্ষ শহিদুল ইসলাম, বাংলাদেশ শিক্ষক সমিতি ঈশ্বরদী উপজেলা শাখার সাধারণ সম্পাদক মুক্তার হোসেন, সাবেক সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সাধারণ সম্পাদক আবু সাঈদ সহ আমন্ত্রিত অতিথি, বিভিন্ন কিন্ডারগার্টেন স্কুলের পরিচালক, সাংবাদিক, অভিভাবক, শিক্ষক-শিক্ষার্থী ও সূধীজন।
    দিনব্যাপী অনুষ্ঠিত ক্রীড়া প্রতিযোগীতায় বিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য রয়েছে ২৭টি ইভেন্টের খেলা। এছাড়া বিদ্যালয়ের কোমলমতি শিক্ষার্থীদের যেমন খুশি তেমন সাজো। বিকালে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করবেন অতিথিবৃন্দ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com