ঢাকাThursday , 22 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মানিকগঞ্জে বিশিষ্ট ব্যবসায়ী গোপাল চন্দ্রের জন্মদিন পালিত

    admin
    February 22, 2024 12:34 pm
    Link Copied!

    মুরাদ খান মানিকগঞ্জ থেকে

    মানিকগঞ্জের বিশিষ্ট ব্যবসায়ী তরুণ উদ্যোক্তা ও ঊষা এন্টারপ্রাইজে ব্যবস্থাপনা পরিচালক গোপাল চন্দ্র দেবনাথের জন্মদিন পালন করা হয়েছে।
    বুধবার (২১ ফেব্রুয়ারি) সন্ধ্যায় মানিকগঞ্জ সদর উপজেলার গঙ্গাধর পট্টি এলাকায় মেসার্স ঊষা এন্টারপ্রাইজ কার্যালয়ে ১০ ফাউন্ড ওজনের কেক কেটে উৎসব মুখর পরিবেশে জন্মদিন পালন করা হয়।
    এ সময় সেভেন রিং কোম্পানির মানিকগঞ্জ জেলা অফিসার পবিত্র সূত্রধর, মানিকগঞ্জ জেলা প্রেসক্লাবের সাংবাদিক মুরাদ খান, শাহিন, পারভেজ, কার্তিক, রাব্বি ও দেলোয়ার হোসন প্রমুখ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    জন্মদিনে প্রতিষ্ঠানটির সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ শুভেচ্ছা বিনিময় করেন। গোপাল চন্দ্র দেবনাথ বন্ধুবান্ধব, পরিবার পরিজনসহ সকল সহকর্মী ও শুভানুধ্যায়ীর প্রতি শুভেচ্ছা কৃতজ্ঞতা এবং অভিনন্দন জানান।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com