ঢাকাWednesday , 21 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে যথাযোগ্য মর্যদায় শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত

    admin
    February 21, 2024 12:15 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    যথাযোগ্য মর্যদায় জয়পুরহাটের পাঁচবিবিতে শহিদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত হয়েছে।

    দিবসের কর্মসূচির মধ্যে ছিল শহিদ ভাষা সৈনিকদের স্মরনে শহিদ মিনারে পুষ্পমাল্য অর্পণ, র‍্যালি, আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরুস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

    দিবসটি উপলক্ষ্যে উপজেলা চত্ত্বর থেকে একটি প্রভাত ফেরি বের পৌর পার্কে শহীদ মিনারে পুষ্পস্তবক প্রদানের মাধ্যমে দিবসটির শুরু হয়।

    পরে উপজেলা প্রশাসনের আয়োজন ও পৌরসভার সহযোগিতায় পৌর পার্কের স্মৃতিসৌধ চত্ত্বরে অনুষ্ঠিত এক আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আরিফা সুলতানা।

    উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহীদ মন্ডল মুন্না, সহকারী কমিশনার (ভূমি) মারুফ আফজাল রাজন, পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল।মহিলা ভাইস চেয়ারম্যান রাজিনারা টুনি, বালিঘাটা ইউপি চেয়ারম্যান নুরুজ্জামান চৌধুরী বিপ্লব, বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও তোফাজ্জল হোসেন, লাল বিহারি সরকারি উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুল হাকিম কাজী সহ আরো অনেকে।
    এ সময় উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, মাধ্যমিক স্কুলের প্রধান শিক্ষক শিক্ষার্থীগন উপস্থিত ছিলেন। শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরণ করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com