ঢাকাTuesday , 20 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সুজানগরে বর্ণিল আয়োজনে যুগান্তরের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

    admin
    February 20, 2024 9:44 pm
    Link Copied!

    এম মনিরুজ্জামান, পাবনা : “সাহসে সংগ্রামে অবিচল আস্থায়”স্লোগানে পাবনা জেলার সুজানগর উপজেলায় বর্ণিল আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত হয়েছে যুগান্তরের প্রতিষ্ঠাবাষিকী। এ উপলক্ষ্যে মঙ্গলবার(২০ ফেব্রয়ারী)সুজানগর যুগান্তর স্বজন সমাবেশের আয়োজনে বর্ণাঢ্য শোভাযাত্রা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

    সুজানগর যুগান্তর স্বজন সমাবেশের সভাপতি অধ্যক্ষ নাদের হোসেনের সভাপতিত্বে এবং যুগান্তরের উপজেলা প্রতিনিধি ও সুজানগর স্বজন সমাবেশের উপদেষ্টা এম এ আলিম রিপনের সঞ্চালনায় প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সুখময় সরকার। বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী কমিশনার(ভূমি) সাইফুল ইসলাম।

    অনুষ্ঠানে উপজেলা সহকারী শিক্ষা অফিসার মুশতাক আহমেদ, শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনসুর আলী,বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক ফজলুল হক মোল্লা, সুজানগর মহিলা ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক রেজাউল করিম, জহুর আহমেদ সরকার নিক্সন, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আখতারুজ্জামান জর্জ, যায়যায়দিনের উপজেলা প্রতিনিধি এম মনিরুজ্জামান, আমার সংবাদ প্রতিনিধি জামিলুর রহমান লিটন, পদ্মা সংগীত একাডেমীর পরিচালক জয়ন্ত কুমার কুন্ডু, শিক্ষক আলাউদ্দিন আলাল, ইমদাদুল হক, দেলোয়ার হোসেন, ব্যবসায়ী রফিকুল ইমসলাম তুষার, উপজেলা কৃষকলীগের যুগ্ন সম্পাদক সাচ্চু হোসেন, উপজেলা ব্লাড ডোনার ক্লাবের সভাপতি আলামিন হোসেন , সাধারণ সম্পাদক আইনুল ইসলাম শিমুল, আব্দুস সবুর সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ স্থানীয় বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে যুগান্তরের ২৫ বছরে পদার্পণ উপলক্ষ্যে উপস্থিত সকলকে সাথে নিয়ে কেক কাটেন অতিথিবৃন্দ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com