ঢাকাTuesday , 20 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মণিরামপুরে পুলিশের উপর সন্ত্রাসী হামলা

    admin
    February 20, 2024 8:56 pm
    Link Copied!

    যশোরের মণিরামপুর উপজেলায় পুলিশের উপর হামলা চালিয়েছে সন্ত্রাসীরা। সোমবার রাতে পৌরসভার সামনে এ ঘটনা ঘটে। আহত এসআই বক্কর মণিরামপুর থানায় সেকেন্ড অফিসার হিসেবে কর্মরত। এ ঘটনার পর পুলিশ বেশ কয়েকজনকে আটক করেছে।
    আহত এসআই বক্কর জানান, তারা খবর পান ঐ এলাকার কমিশনার বাবুল ও আদমের নেতৃত্বে শতাধিক লোক মোশারফ নামে এক শাড়ী ব্যবসায়ীর দোকানে হামলা চালায়। এসময় তাকে অবরুদ্ধ করে রাখে। পরে মণিরামপুর থানার ওসির নির্দেশে তিনি ঘটনাস্থলে যান। তাকে দেখেই বাবুলসহ অন্যরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। পরে তার উপর হামলা চালান। এতে তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়েছে বলে তিনি জানান।

    এ বিষয়ে মণিরামপুর থানার অফিসার ইনচার্জ মীর রেজাউল হোসেন জানান, খবর পেয়ে পুলিশের একাধিক টিম ঘটনাস্থলে যায়। এ ঘটনার নেতৃত্বে যারা রয়েছেন তাদেরকে ধরতে পুলিশ অভিযান অব্যাহত রেখেছে।

    মঈন উদ্দীন
    এডিপি বাংলা
    যশোর।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com