ঢাকাTuesday , 20 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পরীক্ষায় নকল সরবরাহ, যুবকের কারাদণ্ড

    admin
    February 20, 2024 9:04 pm
    Link Copied!

    মোঃ শাকিল আহমেদ, বিশেষ প্রতিনিধি।

    সিরাজগঞ্জের চৌহালীতে এসএসসি পরীক্ষা চলাকালে নকল সরবরাহ করার অভিযোগে রুবেল রানা নামে এক যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যামান আদালত। তিনি চৌহালী উপজেলার পশ্চিম কোদালিয়া গ্রামের মো: মোস্তফার ছেলে।

    আজ মঙ্গলবার (২০ ফেব্রুয়ারী) চৌহালীতে এসএসসি ইংরেজি পরীক্ষা চলাকালে খাসকাউলিয়া হাসপাতাল মোড়ে একটি ফটোস্ট্যাট দোকানে অভিযান চালিয়ে তাকে আটকের পর কারাদন্ড দেয়া হয়।

    চৌহালী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহবুব হাসান বলেন, পরীক্ষা চলাকালে কেন্দ্রের পাশে ফটোস্ট্যাট দোকান থেকে নকল সরবরাহ করছিলেন রুবেল রানা।

    এই অভিযোগ পাওয়ার পর সেখানে অভিযান চালানো হয়। এসময় নকল সহ তাকে হাতেনাতে আটক করা হয়। নকল সরবরাহের অভিযোগে তাকে ৭ দিনের বিনাশ্রম কারাদন্ড দিয়ে কারাগারে পাঠানো হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com