ঢাকাMonday , 19 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে দক্ষিণ চরবংশীতে কানীবগা বাজার,ব্রিজ,কাল বাট,স্কুল ভবন উদ্বোধন

    admin
    February 19, 2024 2:37 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    রায়পুরে ১৮ই ফেব্রুয়ারি রোজ রবিবার দক্ষিণ চরবংশী ইউনিয়নে পশ্চিম চরকাচিয়া বেসরকারি প্রাথমিক বিদ্যালয় নতুন টিনশেট ভবন ও চরকাচিয়া বায়রা ঘাট কানিবগা বাজার সোম ও শুক্রবার দিন ঠিক করে শুভ উদ্বোধন করেন প্রধান অতিথিঃ লক্ষ্মীপুর-২ আসনের মাননীয় সংসদ সদস্য এডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর সদর উপজেলার চেয়ারম্যান এ.কে.এম টিপু,রায়পুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মাস্টার আলতাফ হোসেন হাওলাদার বিএসসি।রায়পুর পৌরসভার মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার টিপু সুলতান।০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু জাফর মোহাম্মদ সালেহ্ মিন্টু ফরায়েজী, সাবেক চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল রশিদ মোল্লা। প্যানেল চেয়ারম্যান নজরুল ইসলাম বেপারী ও দিদারুল ইসলাম মোল্লা।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com