ঢাকাFriday , 16 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • মানিকগঞ্জে দামি ব্র্যান্ডের বস্তায় ভরে নিম্নমানের চিনি

    admin
    February 16, 2024 9:47 pm
    Link Copied!

    মুরাদ খান মানিকগঞ্জ থেকে

    নিম্নমানের চিনি তীর-ফ্রেশসহ নামিদামি ব্র্যান্ডের বস্তায় ভরে অতিরিক্ত দামে বিক্রির অপরাধে আল মাসুদ জেনারেল স্টোর নামে মানিকগঞ্জের এক ব্যবসা প্রতিষ্ঠানকে আড়াই লক্ষ টাকা জরিমানা করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্ত।
    শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ আইনে ওই প্রতিষ্ঠানকে জরিমানা করা হয়।
    ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মহাপরিচালক এ এইচ এম সফিকুজ্জামানের সার্বিক দিক নির্দেশনায় অভিযানে অংশগ্রহণ করেন জেলা ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক রেহেনা আক্তার, সদর উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ লিটন ঢালী ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর মানিকগঞ্জ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক আসাদুজ্জামান রুমেলসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীবৃন্দ অভিযানে অংশগ্রহণ করেন।
    অভিযানে জব্দকৃত ২ হাজার ৫’শ কেজি চিনি সরকার কর্তৃক নির্ধারিত ১২৮ টাকা কেজি দরে বিক্রি নিশ্চিত করা হয়। জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের এই অভিযান অব্যাহত থাকবে বলে সহকারি পরিচালক আসাদুজ্জামান রুমেল গণমাধ্যমকে জানান।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com