ঢাকাWednesday , 14 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নওগাঁয় মাদক মামলায় যুবকের যাবজ্জীবন কারাদন্ড

    admin
    February 14, 2024 10:16 pm
    Link Copied!

    নওগাঁ প্রতিনিধি:
    নওগাঁয় মাদক মামলায় রাইহান মন্ডল নামে এক যুবককে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দিয়েছে আদালত। একই সাথে ওই যুবককে ১০ হাজার টাকা অর্থদন্ড অনাদায়ে আরও ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড দেওয়া হয়। বুধবার (১৪ ফেব্রুয়ারি) দুপুরে নওগাঁর অতিরিক্ত জেলা ও দায়রা জজ ৪র্থ আদালতের বিচারক এস, এম, মনিরুজ্জামান এ কারাদন্ড প্রদান করেন।
    কারাদন্ডপ্রাপ্ত রাইহান মন্ডল পত্নীতলা উপজেলার অষ্টমাত্রাই গ্রামের আব্দুর রউফ কবিরাজের ছেলে।

    এ মামলায় রাষ্ট্রপক্ষের আইনজীবী ছিলেন (এপিপি) মোজাহার আলী। রায় ঘোষণার পর তিনি জানান, মামলার তদন্তকারী কর্মকর্তাসহ ৭জন স্বাক্ষীর স্বাক্ষ্য গ্রহন করা হয়েছিলো। এরপর দীর্ঘ শুনানি শেষে আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড দেন বিচারক। এর মধ্য নিয়ে ন্যায় বিচার প্রতিষ্ঠার পাশাপাশি মাদক ব্যবসায়ীদের কাছে একটি সতর্কমূলক বার্তা পৌঁছানো হয়েছে। যাতে মাদক ব্যবসায়ী এবং যুবসমাজ মাদক থেকে নিজেদের বিরত রাখে।

    নওগাঁ প্রতিনিধি।
    ১৪/০২/২৪

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com