ঢাকাWednesday , 14 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চুনারুঘাটে ২০ কেজি গাঁজা সহ ৫ জন আটক

    admin
    February 14, 2024 10:20 pm
    Link Copied!

    আব্দুল জাহির মিয়া চুনারুঘাট প্রতিনিধি ঃ১৩ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে চুনারুঘাট থানা পুলিশের বিশেষ অভিযানে ২০ কেজি গাজাঁ সহ ৫ জন মাদক ব্যবসায়ী ও সিআর সাজা প্রাপ্ত আসামী ১ (এক) জন সহ মোট ৬ জন আসামী গ্রেফতার করেছে চুনারুঘাট পুলিশ।

    সিলেট রেঞ্জ ডিআইজি,শাহ মিজান শাফিউর রহমান,বিপিএম (বার),পিপিএম সেবা,ও পুলিশ সুপার হবিগঞ্জ,আক্তার হোসেন, পিপিএম—সেবা স্যারের দিকনির্দেশনায় হবিগঞ্জ জেলার অপরাধ দমন,আসামী গ্রেফতার ও জেলার সার্বিক আইন শৃঙ্খলা রক্ষায় জেলা পুলিশ, হবিগঞ্জ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। তাছাড়া জেলার সংঘটিত সংঘবদ্ধ অপরাধ,খুন, ধর্ষণ,পরোয়ানাভূক্ত সাজাপ্রাপ্ত ও চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতার করে আসছে জেলা পুলিশ।
    এরই ধারাবাহিকতায় হবিগঞ্জ জেলার চুনারুঘাট
    চুনারুঘাট থানার অফিসার ইনচার্জ হিল্লোল রায় এর তত্ত্বাবধানে এসআই (নিঃ) লিটন রায় এর নেতৃত্ত্বে সঙ্গীয় অফিসার,এস আই সদরুল আমিন এএস আই সুবীর চন্দ্র দেব সহ ফোর্সের সহায়তায় চুনারুঘাট থানাধীন ১ নং গাজীপুর ইউপির অন্তর্গত পশ্চিম ডুলনা গ্রামের জনৈক আবুল কালাম এর বসত বাড়ী সংলগ্ন চারা বাগানের গোপন সংবাদের ভিত্তিতে জানাতে পেরে উক্ত সংবাদের প্রেক্ষিতে চুনারুঘাট থানা পুলিশ অভিযান পরিচালনা করে মোঃ সুহেল মিয়া (২৭) পিতা— আবুল কালাম,মোঃ সজিব মিয়া (২৪), পিতা— আবুল কালাম, আব্দুল মজিদ (২৫),পিতা মৃত আলতা মিয়া সর্ব সাং— পশ্চিম ডুলনা, মোঃ আক্তার মিয়া (৩০) পিতা— আলফি মিয়া সাং— ছয়শ্রী, আমিন মিয়া (২৫), পিতা— ফজু মিয়া সাং— হাপ্টারহাওর সর্ব থানা— চুনারুঘাট জেলা হবিগঞ্জ।
    এছাড়া এএসআই (নিঃ) সুবীর চন্দ্র দেব সঙ্গীয় অফিসার ও ফোর্সের সহায়তায় সিআর সাজা পরোয়ানাভূক্ত আসামী গ্রেফতার কৃত আসামী মোঃ রাসেল মিয়া(২৩),পিতা—মোঃ সফর আলী,সাং হাড়াজোড়া থানা— চুনারুঘাট, জেলা— হবিগঞ্জ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com