ঢাকাMonday , 12 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • হোটেলে পঁচা বাসি খাবার বিক্রির

    Link Copied!

    মুরাদ খান মানিকগঞ্জ থেকে

    মানিকগঞ্জে বাসি-পঁচা খাবার মজুদ ও বিক্রির দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে তিন রেস্টুরেন্টকে এক লাখ টাকা করে মোট তিন লাখ টাকা অর্থদণ্ড দিয়েছে বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ।

    সোমবার (১২ ফেব্রুয়ারী) দুপুরে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড, মানিকগঞ্জ টাউন ও সদর উপজেলার অরঙ্গবাদ এলাকায় পরিচালিত এ অভিযানের নেতৃত্ব দেন বাংলাদেশ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ ঢাকা কার্যালয়ের নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসীর হাসান।

    অভিযানে মানিকগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার ভাই ভাই হোটেল এন্ড রেস্টুরেন্টকে এক লাখ, মানিকগঞ্জ শহরের রাজ হোটেল এন্ড রেস্টুরেন্টকে এক লাখ টাকা এবং সদর উপজেলার অবাক চা এন্ড রেস্টুরেন্টকে এক লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়।

    নির্বাহী ম্যাজিস্ট্রেট মুনতাসীর হাসান জানান, খাবার হোটেলগুলোতে বাসি, পঁচা, কেমিক্যালযুক্ত খাবার বিক্রিসহ নানা অভিযোগ আসে প্রতিনিয়ত। তাই নিরাপদ খাবার নিশ্চিত করতেই আজকের এই অভিযান পরিচালনা করা হয়েছে। অভিযানে তিনটি রেস্টুরেন্টকে তিন লক্ষ টাকা জরিমানা করা হয়েছে। এসময় কেমিক্যালযুক্ত কাপড়ের রঙ এবং বিপুল পরিমাণ পঁচা-বাসি খাবার জব্দ করা হয়েছে। জব্দকৃত পঁচা-বাসি খাবারগুলো বিনষ্ট করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

    অভিযানে মানিকগঞ্জ জেলা প্রশাসক কার্যালয়ের সিনিয়র সহকারী কমিশনার মোঃ মাহবুব হোসেন, জেলা নিরাপদ খাদ্য অফিসার মো: নূর-ই-আলম সোহাগ, সদর উপজেলা নিরাপদ খাদ্য অফিসার মোঃ মোশারফ হোসেনসহ নিরাপদ খাদ্য কর্তৃপক্ষ মানিকগঞ্জ জেলা কার্যালয়ের কর্মকর্তা-কর্মচারী বৃন্দ উপস্থিত ছিলেন।
    অভিযানে জেলা পুলিশের একটি টিম সহযোগিতা করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com