ঢাকাMonday , 12 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • চরকাচিয়া ন্যাশনাল স্কুলে এসএসসি-২৪ পরীক্ষার্থীদের বিদায় উপলক্ষে মিলাদ ও দোয়া অনুষ্ঠান

    admin
    February 12, 2024 10:01 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলা ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন চরকাচিয়া ন্যাশনাল স্কুলে ২০২৪ইং সনের এস এস সি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া,সংবর্ধনা অনুষ্ঠান এবং পুরুষ্কার বিতরণী অনুষ্ঠান সম্পন্ন করা হয়েছে।

    সোমবার ১২ই ফেব্রুয়ারি ১১:০০ টার সময় চরকাচিয়া ন্যাশনাল স্কুল বিদ্যালয়ের অডিটোরিয়াম হল রুমে বিদায়ী ছাত্র-ছাত্রীদের জন্য দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। এ অনুষ্ঠানের পরিচালনা করেন চরকাচিয়া ন্যাশনাল স্কুলের প্রধান শিক্ষক মোঃ সেলিম, সভাপতিত্ব করেন অত্র বিদ্যালয়ের সভাপতি ও প্যানেল চেয়ারম্যান দিদারুল ইসলাম মোল্লা। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মনির হোসেন মোল্লা।

    বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এল কে এইচ উপকূলীয় উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মিজানুর রহমান,পূর্ব চরলক্ষ্মী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাকির হোসেন, বিদ্যালয় ম্যানেজিং কমিটির সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন,সহ সকল কমিটির সদস্যগন। এবং চরকাচিয়া ন্যাশনাল আইডিয়াল স্কুলের শিক্ষক মোঃ রুবেল কবিরাজ – সহকারী প্রধান শিক্ষক,মোঃ শাহাবুদ্দিন – সহাকারী শিক্ষক, মোঃ মাসুদ আলম – সহকারী শিক্ষক, মোঃ মহসিন কবির -সহকারী শিক্ষক, জান শরীফ -সহকারী শিক্ষক, তারেক আহমেদ – সহকারী শিক্ষক, মোঃ আনোয়ার হোসেন – সহকারী শিক্ষক, শাহ আলম – সহকারী শিক্ষক, মোঃ আল আমিন -সহকারী শিক্ষক, তানজিলা আক্তার – সহকারী শিক্ষক,আমেনা আক্তার জুঁই -সহকারী শিক্ষক, মাহিমা আক্তার -সহকারী শিক্ষকগন।মোট পরীক্ষার্থীর সংখ্যা – ১৭
    মানবিক শাখা – ০৮
    ব্যবসা শাখা – ০৯।এসময় বক্তারা বলেন বর্তমানে শিক্ষার্থীরাই আগামী দিনের ভবিষ্যৎ। আর মাত্র কয়েকদিন বাকি এস এস সি পরীক্ষা, সময়ই খুবই কম তাই সময়কে মূল্য দিয়ে পরীক্ষায় বসতে হবে। শিক্ষার্থীদের পড়াশোনায় মনোযোগী হতে হবে,পরীক্ষা ভালো ভাবে দিতে হবে ,তাহলে ভালো ফলাফল আশা করা সম্ভব। আমাদের সকলেরই আশা এবারের এসএসসি পরীক্ষার্থীরা ভালো ফলাফল উপহার দিবে। স্কুল ও অভিভাবকদের সম্মান বয়ে আনবে। পরিশেষে পরিক্ষার্থীদের পুরুষ্কার ও তবারক বিতরণ হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com