ঢাকাTuesday , 6 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে এসডিএফ’র স্টেকহোল্ডার কর্মশালা

    admin
    February 6, 2024 8:05 pm
    Link Copied!

    আলী আজগর স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুরের রায়পুরে আত্নকর্মসংস্থানের লক্ষ্যে সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (এসডিএফ) উদ্যোগে দিনব্যাপী স্টেকহোল্ডার কর্মশালা অনুষ্ঠিত হয়। আজ মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সকাল দশটা থেকে দুপুর দুইটা পর্যন্ত রায়পুর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে গ্রাম সমিতির সকল উদ্যোক্তাদের সাথে সংযোগ স্থাপন বিষয়ক এ কর্মশালা করা হয়।

    এসডিএফ উপজেলায় নয়টি ইউনিয়নের ৭৫টি গ্রাম সমিতির অধিনে দরিদ্র- অতিদরিদ্র জনগোষ্ঠিকে নিয়ে কাজ করছে। টেকসই উন্নয়ন ও নারীর মতায়নের মাধ্যমে দারিদ্র্য দূর করা হচ্ছে প্রকল্পের মূল ভিশন।

    কর্মশালায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নাজমা বিনতে আমিন। বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান অধ্য মামুনুর রশীদ, সহকারি কমিশনার (ভূমি) মুনিরা খাতুন, প্রাণী সম্পদ কর্মকর্তা আতাউর রহমান, উপজেলা স্বাস্থ’্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) মামুনুর রশীদ পলাশ, সমাজ সেবা কর্মকর্তা মাজহারুল ইসলাম, যুব উন্নয়ন কর্মকর্তা পান্না বেগম, ইউপি চেয়ারম্যান সুলতান মামুন রশীদ, নুরে আলম জিকু, সাংবাদিক তাবারক হোসেন আজাদ, চাঁদপুর জেলা বষাবস্থাপক শামসুল আলম, লক্ষ্মীপুর জেলা ব্যাবস্থাপক আহসানুল আলম খন্দকার, জেলা কর্মকর্তা লাইভলীহুড প্রমুখ।

    উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যক্ষ মামুনুর রশিদ বলেন, ‘প্রকল্পটি সুষ্ঠুভাবে বাস্তবায়িত হলে আমাদের উপজেলার নারী উন্নয়নে ব্যপক ভূমিকা রাখবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com