ঢাকাSunday , 4 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গজারিয়া উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় সভা

    admin
    February 4, 2024 8:03 pm
    Link Copied!

    রাজু আহম্মেদ,গজারিয়া প্রতিনিধিঃমুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় নবাগত উপজেলার নির্বাহী অফিসারের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়

    এ সভায় উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার এবং সাংবাদিক বৃন্দু ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা সকল দপ্তরের কর্মকর্তা সহ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয় ৪ ফেব্রুয়ারি রোজঃ রবিবার উপজেলা পরিষদের সভা কক্ষে।

    গজারিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জি এম রাশেদুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানের সভাপতিত্ব করেন গজারিয়া উপজেলার নবাগত উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ও গজারিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আমিরুল ইসলাম, গজারিয়া থানা অফিসার ইনচার্জ মোঃ রাজীব খান, গজারিয়া উপজেলা পরিষদ এর ভাইস চেয়ারম্যান আতাউর রহমান খান নেকী।

    আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইমামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ হাফিজুজ্জামান খান জিতু, টেঙ্গারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল হাসান ফরাজী, বাউশিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান প্রধান,বালুয়াকান্দি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শহিদুজ্জামান খান জুয়েল, ভবেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ইন্জিনিয়ার সাহিদ মোহাম্মদ লিটন, গজারিয়া প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মুন্সীগঞ্জ কাগজ এর সম্পাদক আরফিন মোল্লা, গজারিয়া প্রেসক্লাব এর সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম,সহ সভাপতি আমিরুল ইসলাম নয়ন, সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন জুয়েল, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, দপ্তর সম্পাদক,আল-আমিন, সাইদ আফরান,ক্রীড় সম্পাদক রাজু বাবু,গজারিয়া প্রেসক্লাব এর কার্যনির্বাহী সদস্য ও দৈনিক সকালের সময় পত্রিকার গজারিয়া উপজেলা প্রতিনিধি মোঃ আরিফুর রহমান সাগর, সাংবাদিক আক্তার হোসেন বাবু, খাইরুল ইসলাম হৃদয়, রাজু আহম্মেদ দৈনিক প্রভাত পত্রিকার গজারিয়া প্রতিনিধি, রানা সরকার, ওসমান গণি। উপজেলা দপ্তরগুলোর মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ আতাউর রহমান ভূঞা , উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সাদিয়া আফরিন , উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সুমাইয়া ইয়াকুব , উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোঃ জাকির হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ছাঈদ মল্লিক সহ প্রমুখ।

    নবাগত গজারিয়া উপজেলা নির্বাহী অফিসার কোহিনুর আক্তার বলেন, আপনারা সকলে যে ভাবে আগের স্যার কে সহযোগিতা করেছেন আমি আশা করি আপনারা আমাকেও সেভাবে সহযোগিতা করবেন। আমি যেন আমার সততা ও নিষ্ঠার সাথে আমার কাছে অর্পিত দায়িত্ব গুলো পালন করতে পারি তার জন্য আপনারা সকলে আমার পাশে থেকে আমাকে সহযোগিতা করবেন।

    এ সময় উপস্থিত ছিলেন উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন, জনপ্রতিনিধি, সাংবাদকর্মীসহ বিভিন্ন শ্রেনী-পেশার মানুষ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com