ঢাকাThursday , 1 February 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নালিতাবাড়ীতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

    admin
    February 1, 2024 6:33 pm
    Link Copied!

    মোঃ লাভলু ইসলাম প্রাবন
    শেরপুর প্রতিনিধি:

    শেরপুরের নালিতাবাড়ীতে হত্যা মামলায় যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

    বৃহস্পতিবার (১ ফেব্র“য়ারি) সকালে উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলা এলাকা থেকে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মমিন (২৪) কে গ্রেফতার করে নালিতাবাড়ী থানা পুলিশ। গ্রেফতারকৃত মমিন উপজেলার বুরুঙ্গামারী গ্রামের আস্করের ছেলে।

    পুলিশ জানায়, ২০১৬ সালে নালিতাবাড়ী উপজেলার মধুটিলা ইকোপার্কে বেড়াতে আসা এক দর্শনার্থীকে হত্যা করা হয়। এ ঘটনায় হত্যা মামলা দায়ের হলে মামলার বিচারকার্য শেষে আসামি মমিনকে যাবজ্জীবন কারাদণ্ড দেন আদালত। রায়ের পর থেকেই আসামি মমিন পলাতক ছিলেন।

    নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুল আলম ভূইয়াঁ বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পালিয়ে থাকা হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি মমিনকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com