ঢাকাSunday , 28 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে দক্ষিণ চরবংশীতে দিদার মোল্লার উদ্যোগে ছিন্নমূল ও মিশুক ড্রাইভারদের শীতের পোশাক বিতরণ     

    admin
    January 28, 2024 8:34 pm
    Link Copied!

                                           
    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    মানুষ মানুষের জন্য স্লোগানকে সামনে রেখে ২৮ শে জানুয়ারি রবিবার বিকেলে ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন নিজ কার্যালয় মোল্লারহাট বাজারের ০৪নং ওয়ার্ডের মেম্বার ও প্যানেল চেয়ারম্যান দিদারুল ইসলাম মোল্লা উদ্যোগে অসহায় ও মিশুক ড্রাইভার,সহ শতাধিক মানুষের মাঝে শীতের পোশাক বিতরণ করা হয়েছে। এর আগে সংক্ষিপ্ত আলোচনা করা হয়।এতে তার মনের কথা তুলে ধরেন।তিনি বলেন আমরা ভালো আছি,কিন্তুু আমার এলাকার খেটে খাওয়া মিশুক ড্রাইভারদের কথা খুব মনে পরে।তাই আমার এই সামান্য উপহার।আমি আপনাদের বলছি সামনে দিকে যারা পায়নি, তাদেরকে দেওয়ার চেষ্টা করছি।

    অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ০৮নং দক্ষিণ চরবংশী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাবেক দু’বারের চেয়ারম্যান আলহাজ্ব আবদুল রশীদ মোল্লা। দুলাল হোসেন মোল্লা,খবির হোসেন খলিফা,হয়রত আলী মোল্লা,কবির হোসেন সিক্দার ,আলমগীর চৌকিদার,শাকিল হোসেন হাওলাদার।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com