ঢাকাSunday , 28 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাবনার আতাইকুল মহাসড়কে র‍্যাব ১২ সদস্যরা অবৈধ অস্ত্র সহ ছিনতাইকারী আটক

    admin
    January 28, 2024 2:37 pm
    Link Copied!

    পাবনা জেলা প্রতিনিধি
    লাবলু বিশ্বাস।
    প্রকাশিতঃ রবিবার ২৮ জানুয়ারি ২০২৪ সময়ঃ ২.৩০

    পাবনা জেলার আতাইকুলা কাশিনাপুর মহাসড়কে র‍্যাব ১২ সদস্যদের অভিযান চালিয়ে ছিনতাই কাজে ব্যবহৃত অবৈধ অস্ত্র সহ ছিনতাইকারী আটক।
    আটককৃত ব্যক্তি রাজবাড়ী জেলার সদর থানার দিরাজ শেখের ছেলে কোরবান শেখ।
    আতাইকুলা মহাসড়কে গোপন সংবাদের ভিত্তিতে পাবনা জেলার জালালপুর বাজারে গতকাল সন্ধ্যায় নূর হোটেলের সামনে থেকে এক ছিনতাইকারী আটক , ছিনতাই এর উদ্দেশ্যে প্রস্তুতির খবর পায় র‍্যাব ১২ সদস্যরা।
    উক্ত তত্ত্বের ভিত্তিতে র‍্যাব ১২ পাবনা কোম্পানি কমান্ডার এতেশামুল হক খান এর নেতৃত্বে অভিযান চালিয়ে অবৈধ অস্ত্রসহ ছিনতাইকারীকে আটক করা হয়।
    র‍্যাব জানিয়েছে ছিনতাইকারীর কাছ থেকে ১টি বিদেশি ওয়ান শুটার গান, ১ রাউন্ড কাতুজ,১টি মোবাইল, ২টি সিম কার্ড সহ নগদ ৪২০ (চাঁর শত কুড়ি) টাকা উদ্ধার করা হয়।
    র‍্যাব-১২ কোম্পানি কমান্ডার মেজর এহতেশামুল হক খান আজ সকাল দশটার সময় প্রেস ব্রিফিং এর মাধ্যমে জানান।
    প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ ছিনতাইকারী কুরবান শেখ বলেন দীর্ঘদিন ধরে তিনি এ পেশায় আছেন, আইন প্রয়োগকারী সংস্থাগুলো চোখ ফাঁকি দিয়ে নিজ জেলা ও বিভিন্ন জেলায় অবৈধ অস্ত্র দেখিয়ে ভয় ভীতি দেখিয়ে নগদ টাকা পয়সা স্বর্ণলন্কার দামী মোবাইল ও মূল্যবান জিনিসপত্র ছিনতাই করতেন বলে স্বীকার করেন।
    আটকৃত ছিনতাইকারীর বিরুদ্ধে পাবনা সদর থানায় মামলা দায়েরের পর উদ্ধারকৃত মালামাল সহ কোরবানকে থানায হস্তান্তর করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com