ঢাকাSunday , 28 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সুজানগর শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

    admin
    January 28, 2024 10:31 pm
    Link Copied!

    এম মনিরুজ্জামান, পাবনা: শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। রোববার সকালে পাবনার সুজানগর পৌরসভার প্রাণ কেন্দ্রে শহীদ দুলাল পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন, উপজেলা চেয়ারম্যান শাহীনুজ্জামান শাহীন।
    অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, পাবনা -২ আসনের সংসদ সদস্য আহমেদ ফিরোজ কবির। ম্যানেজিং কমিটির সভাপতি ও পৌরসভার মেয়র রেজাউল করিম রেজা’র সভাপতিত্বে ও প্রধান শিক্ষক মনসুর আলীর আমন্ত্রণে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সুখময় সরকার, সহকারী কমিশনার (ভূমি) সাইফুল ইসলাম, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জালাল উদ্দিন,উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা সোলাইমান হোসেন।এ সময় আরো উপস্থিত ছিলেন,উপজেলা একাডেমিক সুপারভাইজার মনোয়ার হোসেন, বীরমুক্তিযোদ্ধা আব্দুল হাই, প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ আলী মাস্টার, বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য সাবেক শিক্ষা কর্মকর্তা এসকেন আলী, ইউনুস আলী বাদশা, মেহেদী মাসুদ প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন, সিনিয়র শিক্ষক জামিলুর রহমান লিটন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com