ঢাকাSaturday , 27 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • টাঙ্গাইল জেলার নাগরপুর থানাধীন বটতলা এলাকায় অভিনব কায়দায় মাটির নিচে লুকিয়ে রাখা ২০ কেজি ২০০ গ্রাম মাদকদব্য গাঁজা’সহ ০২ মাদককারবারী‘কে গ্রেফতার

    admin
    January 27, 2024 11:30 pm
    Link Copied!

    ময়মনসিংহ থেকে মোঃমাসুদ আলম ভুঁইয়া,
    ১। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠালগ্ন থেকে সবসময় বিভিন্ন ধরণের অপরাধীদের গ্রেফতারের ক্ষেত্রে অত্যন্ত অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাবের সৃষ্টিকাল থেকে এ পর্যন্ত মাদক ব্যবসায়ী, শীর্ষ সন্ত্রাসী, অপহরণকারী, সন্ত্রাসী, এজাহারনামীয় আসামী, ছিনতাইকারী, চাঁদাবাজ, প্রতারকচক্র,ধর্ষণকারী, পর্ণোগ্রাফি বিস্তারকারী, চোরাকারবারীদের গ্রেফতার করে সাধারণ জনগণের মনে আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে।

    ২। এরই ধারাবাহিকতায় ২৬ জানুয়ারি ২০২৪ খ্রিঃ তারিখ সকাল অনুমান ০৭.১০ ঘটিকায় র‌্যাব-১৪, সদর ব্যাটালিয়ন ময়মনসিংহ এর অপারেশনস অফিসার উপ-পরিচালক মোঃ আনোয়ার হোসেন এর নেতৃত্বে একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে টাঙ্গাইল জেলার নাগরপুর থানাধীন বটতলা এলাকায় অভিযান পরিচালনা করে মাদক ব্যবসায়ী ১। দ্বীন ইসলাম (৩৪), পিতা- মোঃ শফিকুল ইসলাম, সাং- মেহারী, থানা- কসবা, জেলা- ব্রাহ্মণবাড়িয়া, ২। মোঃ তমিজ উদ্দিন ওরফে স্বপন (২৩), পিতা- মৃত তাহের মিয়া, সাং- জঙ্গলবাড়ী পূর্বপাড়া, থানা- করিমগঞ্জ, জেলা- কিশোরগঞ্জদের গ্রেফতার করে এবং আসামি মোঃ নান্নু মৃধা (৬৬), পিতা- গফুর মৃধা, সাং- গয়হাটা, থানা- নাগরপুর, জেলা- টাঙ্গাইল পালিয়ে যায়। এ সময় তাদের হেফাজত হতে ০৫ কেজি ২০০ গ্রাম গাঁজা, ০১ টি পুরাতন TOYOTA প্রাইভেটকার, ০২ টি মোবাইল ফোন ও নগদ ১,২০,৯০০/- (এক লক্ষ বিশ হাজার নয়শত) টাকা উদ্বার করা হয়। পরবর্তীতে, গ্রেফতারকৃত আসামির নিকট হতে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পলাতক আসামি ৩। মোঃ বিল্লাল মিয়া (২৯), পিতা- মোঃ হানিজ মিয়া, সাং- বেলাব, থানা- গফরগাঁও, জেলা- ময়মনসিংহ, বর্তমান ঠিকানা- গ্রাম- গয়হাটা, থানা- নাগরপুর, জেলা- টাঙ্গাইল (শশুরবাড়ী) বসতবাড়ীর উঠানে মাটির নিচ হতে ১৫ কেজি গাঁজা, সর্বমোট ২০ কেজি ২০০ গ্রাম গাঁজা উদ্ধার করতঃ জব্দ করা হয়।

    ৩। গ্রেফতারকৃত আসামীদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায় যে, তারা আন্তঃজেলা মাদককারবারী চক্রের সদস্য এবং তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে প্রতিনিয়ত অভিনব কৌশল অবলস্বন করত। তারা ব্রাক্ষণবাড়িয়া জেলা হতে অবৈধ মাদকদব্য গাঁজা ক্রয় করে টাঙ্গাইল জেলা‘সহ দেশের বিভিন্ন স্থানে বিভিন্ন মাদক কারবারির নিকট বিক্রয় করে আসতেছিল। এ সকল মাদককারবারীদের আইনের আওতায় এনে মাদক মুক্ত দেশ গড়তে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

    ৪। উদ্ধারকৃত জব্দকৃত আলামতসহ গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর ৩৬(১) সারণি ১৯(গ)/৩৮/৪১ ধারা মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহন করতঃ টাঙ্গাইল জেলার নাগরপুর থানায় হস্তান্ত প্রক্রিয়াধীন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com