ঢাকাFriday , 26 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পালাতে গিয়ে মোটরসাইকেল চালক কলেজ ছাত্র নিহত

    admin
    January 26, 2024 9:42 pm
    Link Copied!

    কুষ্টিয়ায় পুলিশের ভয়ে পালাতে গিয়ে অ্যাম্বুলেন্সের সঙ্গে সংঘর্ষে আসিফ নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় তার বড় ভাই আকিব গুরুতর আহত হয়ে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
    শুক্রবার (২৬ জানুয়ারি) দুপুরে কুষ্টিয়া সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বাক্স ব্রিজ সংলগ্ন কুষ্টিয়া-আলমডাঙ্গা সড়কে এ দুর্ঘটনা ঘটে।
    আসিফ ও আকিব চুয়াডাঙ্গা উপজেলার মোমিনপুর ইউনিয়নের কবিখালি খালপাড়ার নজরুল ইসলামের ছেলে। আসিফ চুয়াডাঙ্গা পৌর কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।
    নিহতের পরিবার ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) আসিফ ও আকিব চুয়াডাঙ্গা থেকে মোটরসাইকেলযোগে কুষ্টিয়ার সদর উপজেলার আইলচারা ইউনিয়নের বল্লভপুর মাঠপাড়া এলাকায় তাদের চাচাতো বোনের ছেলের সুন্নতে খতনার অনুষ্ঠানে এসেছিলেন। পরদিন শুক্রবার দুপুরে মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়ে বাক্স ব্রিজ এলাকায় পৌঁছালে পুলিশের চেকপোস্টে তাদের থামতে বলা হয়। কিন্তু তাদের মোটরসাইকেলের কাগজপত্র না থাকায় তারা পালিয়ে যাবার চেষ্টা করে। এ সময় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীতগামী একটি অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে মোটরসাইকেল চালক আসিফ ও তার ভাই আকিব গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক আসিফকে মৃত ঘোষণা করেন। আর আকিব গুরুতর আহতাবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।
    কুষ্টিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, হালসা এলাকায় পুলিশের চেকপোস্ট ছিল। ভয়ে পালানোর সময় বাক্স ব্রিজ এলাকায় অ্যাম্বুলেন্সের সঙ্গে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে আসিফ মারা যান। কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে মরদেহের ময়নাতদন্ত শেষে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। চালকসহ অ্যাম্বুলেন্সটিকে আটক করা হয়েছে।

    মঈন উদ্দীন
    এডিপি বাংলা
    যশোর।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com