ঢাকাThursday , 25 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঁচবিবিতে পর্নোগ্রাফি সংরক্ষণ ও বিক্রয়ের চক্রের ৪ সদস্য আটক

    admin
    January 25, 2024 4:05 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় পর্নোগ্রাফি সংরক্ষণ, সরবরাহ ও বিক্রয় চক্রের ৪ সদস্যকে আটক করেছে র‍্যাব-৫ সদস্যরা। গত বুধবার রাত সাড়ে ৯টায় উপজেলার ধরঞ্জি ইউনিয়নের খাংগর হাটখোলা বাজারে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

    বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় জয়পুরহাট র‍্যাব ক্যাম্প থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

    আটকরা হলেন- জেলার ধরঞ্জি ইউনিয়নের খাংগর হাটখোলা বাজারের আব্দুল লতিফের ছেলে সুজন রহমান (৩৫), একই এলাকার তাজপুরের গোলাম মোস্তফার ছেলে গোলাম রসুল (৩৯), উচনা গ্রামের সুনিল চন্দ্র সরকারের ছেলে বিপ্লব চন্দ্র সরকার (২৭) ও একই গ্রামের হাসান আলী সরকারের ছেলে রুবেল ইসলাম (২৪) বলে জানা গেছে।

    জয়পুরহাট র‍্যাব ক্যাম্পের অধিনায়ক জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাঁচবিবির খাংগর হাটখোলা বাজারে বিভিন্ন দোকানে অভিযান পরিচালনা করে পর্নোগ্রাফি সংরক্ষণ, সরবরাহ ও বিক্রয়ের দায়ে ৪জন ব্যক্তিকে আটক করা হয়েছে।

    পরে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য সংশ্লিষ্ট থানায় তাদের হস্তান্তর করা হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com