ঢাকাWednesday , 24 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সাংবাদিক আলী আজগর রবিন উপর সন্ত্রাসী হামলা

    admin
    January 24, 2024 10:10 pm
    Link Copied!

    রায়পুর উপজেলা প্রতিনিধি।

    বুধবার ২৪ই জানুয়ারি বিকেলে ৮ নং দক্ষিণ চরবংশী ইউনিয়নে সাংবাদিক আলী আজগরের উপর সন্ত্রাসী হামলা হয়েছে। হামলায় আহত আজগরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

    প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, গতকাল বিকেলে স্থানীয় মন্জু মোল্লা নিজে লোকজন নিয়ে তাঁর ওপর অতর্কিত হামলা চালান। হামলায় আজগরের আহত হয়। হামলাকারীরা চলে যাওয়ার পর উপস্থিত লোকজন গুরুতর আহত আজগরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।

    আহত আলী আজগর রায়পুর রিপোর্টার্স ইউনিটির কার্যনির্বাহী সদস্য ও দৈনিক আমারদেশ পত্রিকার কেন্দ্রীয় প্রচার সম্পাদক । আলী আজগর অভিযোগ করে বলেন, স্থানীয় মন্জু অবোধ ভাবে ড্রেজার মেশিন লাগিয়ে বালু উত্তোলন করে । এমন সংবাদের বৃত্তিতে এসিল্যান্ড অভিযান পরিচালনা করে। আমি সারা দিন রায়পুর ছিলাম, এসিল্যান্ড মহোদয় সম্পর্কে আমি অবগত ন‌ই। মন্জু মোল্লার ধারণা আমি নাকি এসিল্যান্ড মহোদয়কে বালু উত্তোলনের খবর দিয়েছি । মন্জু মোল্লার অনুসারী পক্ষের লোক জন আজগরের উপর অতর্কিত হামলা করেছেন।এর আগে রায়পুর এসিল্যান্ড মহোদয় মন্জু মোল্লার অবোধ বালু উত্তোলন বন্ধ করে দেয়।

    রায়পুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসক বলেন, আজগরের বিভিন্ন স্থানে আগাতের চিহ্ন রয়েছে। তিনি শঙ্কামুক্ত বলে ধারণা করা হচ্ছে। তবে পরীক্ষা-নিরীক্ষার পর বিস্তারিত বলা যাবে।রেজিষ্ট্রেশন নং ১৪১/১৪১.

    ্আলী আজগর এর উপর হামলা ঘটনা তদন্ত করে দোষী ব্যক্তিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

    এবিষয়ে রায়পুর থানার ওসি ইয়াসিন মারুফ বলেন বিষয়টি আমরা তদন্ত করে আইন অনুযায়ী ব্যাস্থা গ্রহন করা হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com