ঢাকাWednesday , 24 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শেরপুরে দুই ইটভাটা বন্ধের ঘোষণা করেছে শেরপুর জেলা প্রশাসন।

    admin
    January 24, 2024 9:57 pm
    Link Copied!

    মোঃ লাভলু ইসলাম প্রাবন। শেরপুর প্রতিনিধিঃ

    শেরপুরে অবৈধ ভাবে ইটভাটা পরিচালনা ও বনের কাঠ পুড়ানোর দায়ে দুইটি ইটভাটা বন্ধ ঘোষণা করেছে শেরপুর জেলা প্রশাসন।

    এছাড়াও এসময় দুইটি প্রতিষ্ঠান থেকে নগদ তিন লক্ষ টাকা জরিমানা আদায় করা হয়। ২৪ জানুয়ারি বুধবার সকাল ১১ টা থেকে বিকাল ৩টা পর্যন্ত চলে এই অভিযান। অভিযানে নেতৃত্ব দেন শেরপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস। অভিযানে সহযোগিতা করেন শেরপুর পরিবেশ অধিদপ্তরের পরিদর্শক সুশীল কুমার দাস।

    জানা যায়, শ্রীবরদী উপজেলার ইন্দিলপুর এলাকায় পাঁচটি শিক্ষা প্রতিষ্ঠানের ভিতরে অবৈধভাবে ইটভাটা পরিচালনা করে আসছে ফারুক হোসেন। এই অপরাধে ফাতেমা ব্রিক ফিল্ডকে এক লক্ষ টাকা জরিমানা করে তা বন্ধ ঘোষণা করা হয়।এছাড়াও এসময় ফায়ার সার্ভিসের সদস্যদের দিয়ে ইটভাটার আগুন নিভিয়ে দেয়া হয়।

    এছাড়াও শেরপুর সদর উপজেলার এমএস ব্রিক ফিল্ড লাইসেন্স বিহীন পরিচালনা ও কাঠ পুড়ানোর অপরাধে দুই লক্ষ টাকা জরিমানা এবং ভাটা বন্ধ রাখার নির্দেশনা দেন। এসময় ফায়ার সার্ভিস ও পুলিশের একটি দল উপস্থিত ছিলেন।

    এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সালাউদ্দিন বিশ্বাস বলেন, জেলা প্রশাসক আব্দুলাহ আল খাইরুম এর নির্দেশে অবৈধ ভাবে পরিচালিত ইটভাটায় অভিযান পরিচালনা হচ্ছে। এ সময় দুই প্রতিষ্ঠানকে জরিমানা ও বন্ধের নির্দেশ দেয়া হয়েছে। এই ধরনের অভিযান চলমান থাকবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com