ঢাকাWednesday , 24 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • ঈশ্বরদী সরকারি সাঁড়া মাড়োয়ারী মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীয়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

    admin
    January 24, 2024 9:50 pm
    Link Copied!

    পাবনা জেলা প্রতিনিধি
    লাবলু বিশ্বাস
    প্রকাশিতঃ- ২৪শে জানুয়ারি, সময়ঃ-৮.১৫ মিনিট ।

    আজ ২৪/২/২৪ তারিখ রোজ বুধবার সকালে সারাদিনব্যাপী ঈশ্বরদী সরকারি সাঁড়া মারোয়ারী স্কুল এন্ড কলেজ মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৪ বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদ্বোধন করা হয়েছে।
    উক্ত উদ্বোধনী অনুষ্ঠানের শুরুতে পতাকা উত্তোলনের সহ পবিত্র কোরআন তেলাওয়াত, ও বাইবেল পাঠ করা হয়, অতিথিদের ফুলের তোড়া দিয়ে বরণ করা হয়।

    উক্ত বার্ষিকী ক্রিয়া প্রতিযোগিতা উদ্বোধন করেন, প্রধান অতিথি গন মানুষের প্রাণপ্রিয় নেতা পাবনা ৪ (ঈশ্বরদী আটঘরিয়া) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও পাবনা জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ গালিবুর রহমান শরীফ এমপি মহোদয়।
    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা( ইউএনও) গভার্নিং বোর্ডের সভাপতি সুবীর কুমার দাস, বিশেষ অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার সম্মানিত মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইছাহক আলী মালিথা, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি,
    ঈশ্বরদী সরকারি সারা মাড়োয়ারি স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা উপলক্ষে পুরো মাঠে রংবে রঙিন কাপড় দিয়ে সাজানো হয়।
    সভাপতি করেন ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল ইসলাম শাহিন, সহকারি অধ্যাপক শফিকুল ইসলাম শাহীন সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, সারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমদাদুল হক রানা সরদার। অবসরপ্রাপ্ত অধ্যক্ষ আইনুল ইসলাম, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওয়াহিদুজ্জামান, ঈশ্বরদী উপজেলা প্রেসক্লাবের সভাপতি তৌহিদ আখতার পান্না সহ বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক গন অভিভাবক সাংবাদিক ও ছাত্রছাত্রী উপস্থিত ছিলেন বিকেলে বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন পাবনা ৪ আসনের নব নির্বাচিত সংসদ সদস্য, & প্রয়াত সাবেক ভূমি মন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর সুযোগ্য পুত্র গালিবুর রহমান শরীফ গালিব এম পি মহোদয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com