ঢাকাMonday , 22 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাবনা ৪ আসনের নব নির্বাচিত এমপির আইন শৃঙ্খলা কমিটির প্রথম সভা

    admin
    January 22, 2024 11:06 pm
    Link Copied!

    নিজস্ব প্রতিবেদক এডি প্রতিদিন

    ঈশ্বরদী উপজেলা আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে । উক্ত আইনশৃঙ্খলা কমিটিতে আজ পর্যন্ত কোন এমপি কে উপস্থিত থাকতে দেখা যায় নাই। এই প্রথম আজ ২২ শে জানুয়ারি রোজ সোমবার ঈশ্বরদীর আইনশৃঙ্খলা সভাতে পাবনা ৪ ঈশ্বরদী আটঘরিয়ার নবনির্বাচিত গালিববুর রহমান শরীফ এমপি মহোদয় উপস্থিত ছিলেন । গালিবুর রহমান শরীফ এমপি আজকে সকল মহল কে তাক লাগি নজির স্থাপন করলেন ,
    ঈশ্বরদী উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত আইন-শৃঙ্খলা কমিটির মাসিক সভায় মুলাডুলী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুল খালেক মালিথা তার বক্তব্য উপস্থাপন কালে এই ভাবেই প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।
    ঈশ্বরদী প্রেসক্লাবের সভাপতি মোস্তাক আহমেদ কিরণ ও একইভাবে বলেন বিগত তিন বছরে কোনদিনই এমপি সাহেব মাসিক আইন শৃঙ্খলা সভায় উপস্থিত ছিলেন না। নবাগত তারুণ্য উদ্দীপ্ত সংসদ সদস্য গালিপুর রহমান শরীফ নির্বাচিত হয়ে প্রথম আজকের সভায় উপস্থিত হওয়ায় সকলের কাছে যোগ্য সম্মানে ভূষিত হলেন।
    মাসিক সবাই প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রয়াত ভুমি মন্ত্রী বারবার নির্বাচিত এমপি শামসুর রহমান শরীফ ডিলু সুযোগ্য পুত্র পাবনা ৪ আসনের নবনির্বাচিত এমপি গালিবুর রহমান শরীফ। সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার সুবির কুমার দাস।
    প্রধান অতিথির বক্তব্যে গালিবুর রহমান শরীফ এমপি মহোদয় সকলকে সমন্বয় করে কাজ করার আহ্বান জানিয়ে বলেন আজকের সভায় কয়েকজন সরকারি কর্মকর্তা অনুপস্থিত রয়েছে। পৌরসভা সহ বিভিন্ন জনপ্রতিনিধি সভায় আসেনি। ভবিষ্যতে সকলের উপস্থিতিতে সিদ্ধান্ত নিয়ে ঈশ্বরদীর উন্নয়নকে এগিয়ে নিতে হবে। বিশেষ অতিথি হিসেবে ছিলেন সহকারী (ভূমি) কমিশনার ভূমি টি এ রাহসিন কবির। ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খান, মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলি।বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম, সাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমদাদুল হক রানা সরদার,পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইফুজ্জামান পিন্টু,ছলিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল মজিদ বাবলু মালিথা, দাশুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বকুল সরদার, এস এম স্কুল এন্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শহিদুল হক শাহিন, মাদকদ্রব্যের পরিদর্শক আব্দুল্লাহ আল মামুন, রেল নিরাপত্তা বাহিনীর পরিদর্শক ফিরোজ হোসেন প্রমূখ।সভায় সকল সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী ও গণমাধ্যম কর্মী, সংবাদকর্মী, প্রিন্ট মিডিয়া, ইলেকট্রিক মিডিয়া, সোশ্যাল মিডিয়া, সবাই উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com