ঢাকাSunday , 21 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গজারিয়া ভবেরচর হাইওয়ে থানার উদ্যোগে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

    admin
    January 21, 2024 3:20 pm
    Link Copied!

    রাজু আহম্মেদ,গজারিয়া প্রতিনিধিঃ মুন্সীগঞ্জে গজারিয়া উপজেলা ভবেরচর হাইওয়ে থানা পুলিশের আয়োজনে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে।

    ভবেরচর হাইওয়ে থানা প্রাঙ্গনে
    পুলিশই জনতা, জনতাই পুলিশ’ এ প্রতিপাদ্যকে সামনে রেখে পুলিশের সেবা জনগণের দোরগোড়ায় পৌঁছে দিতে ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়।

    ভবেরচর হাইওয়ে থানার ইনচার্জ হুমায়ুন কবিরের সভাপতিত্বে ও উপপরিদর্শক রিয়াদুল ইসলাম এর
    সঞ্চালনায় বক্তব্য রাখেন, গজারিয়া উপজেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি আনোয়ার হোসেন, সাংবাদিক মোয়াজ্জেম হোসেন জুয়েল, আজিজুল হক পার্থ, ভবেরচর বাস স্ট্যান্ড কমিউনিটি পুলিশিং সভাপতি সেলিম সরকার, বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর ভুইয়া প্রমুখ।

    এসময়, ভবেরচর হাইওয়ে থানার উপপরিদর্শক আমিরুজ্জাম, সাংবাদিক সাইফুল ইসলাম শামীম, নেয়ামুল হক নয়ন সহ কমিউনিটি পুলিশিং নেতৃবৃন্দসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

    এ সময় বক্তারা বলেন, মহাসড়ক ও হাইওয়েতে সড়ক দুর্ঘটনা হ্রাস করার লক্ষ্যে ফিটনেস বিহীন যানবাহন ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধেও মামলা প্রদান সহ কঠোর ভূমিকা পালন করতে হবে।

    উক্ত বক্তব্যের প্রেক্ষিতে ভবেরচর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির বলেন,পুলিশ জনগণের সেবক হয়ে সবসময় পাশে থেকে কাজ করছে। বিশেষ করে মহাসড়ক পথে নিরাপত্তার দায়িত্বে দিনরাত কাজ করছে। পুলিশ জনগণের শত্রু নয়, বন্ধু। পুলিশকে তথ্য দিয়ে সহযোগিতা করে সঠিক সেবা গ্রহণ করুন। তিনি আরো বলেন, সর্বনাশা মাদকের সঙ্গে কোনো আপোষ নেই। যে কোনো অপরাধীদের ব্যাপারে তথ্য দেয়ার জন্য আহ্বান, মহাসড়কের চুরি, ডাকাতি, ছিনতাই, দুর্ঘটনা প্রতিরোধ, কল্পে উপস্থিত সকলের সহযোগিতা কামনা করে বক্তব্য রাখেন

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com