ঢাকাSunday , 21 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • অক্সফোর্ড কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের উদ্যোগে শীতকালীন পিঠা উৎসব ও প্রতিযোগিতা অনুষ্ঠিত

    admin
    January 21, 2024 7:56 pm
    Link Copied!

    নিউজ ডেক্সঃ আমার দেশ প্রতিদিন

    নানা আয়োজনের মধ্যদিয়ে,ঢাকার (সাভার) আশুলিয়ার চিত্রশাইলে প্রতিবারের ন্যায় এবারও শীতকালীন পিঠা উৎসব প্রতিযোগিতার আয়োজন করা হয়। এই শীতকালীন পিঠা উৎসবের আয়োজন করেন অক্সফোর্ড কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল।

    আজ রবিবার (২১ শে) জানুয়ারি অক্সফোর্ড কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল এর হল রুমে এ উৎসবের আয়োজন করা হয়। শিক্ষার্থী ও শিক্ষকদের সার্বিক আয়োজনে, শীতকালীন পিঠা উৎসবের আয়োজন করা হয়।

    উক্ত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন, অক্সফোর্ড কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যক্ষ মোঃ শফিকুল ইসলাম।

    উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথিঃ-মোঃ আরিফুল ইসলাম নাসির। প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যক্ষ, ঢাকা ক্লাসিক্যাল একাডেমি। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোঃ হারুনুর রশিদ। প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যক্ষ, মুন স্টার স্কুল এন্ড কলেজ। মোঃ রমজান আলী,প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যক্ষ, আলফা মডেল স্কুল। মোঃ ইমরান, প্রতিষ্ঠাতা পরিচালক ও অধ্যক্ষ, আলিফ কিন্ডারগার্টেন এন্ড হাই স্কুল।মোসাম্মৎ শিরিন ইসলাম,প্রধান শিক্ষিকা, অক্সফোর্ড কিন্টারগার্টেন অ্যান্ড হাই স্কুল দ্বিতীয় শাখা। মোঃ আলমগীর হোসেন, আন্তর্জাতিক মানবাধিকার সাংবাদিক সংস্থা সদস্য কেন্দ্রীয় কমিটি, ও দৈনিক আমার দেশ প্রতিদিন, প্রতিনিধি।

    শীতকালীন পিঠা উৎসব ও
    প্রতিযোগিতার সার্বিক পরিচালনা করেন, উক্ত প্রতিষ্ঠানের সহকারি শিক্ষক ও শিক্ষিকাগণ, এস,এম আজিজুল, মোঃ শামীম হোসেন, মোঃ আব্দুল্লাহ হোসেন, মোসাম্মৎ শিলা আক্তার, মোসাম্মৎ খালেদা আক্তার, মোঃ শাহ আলম মিয়া, মোঃ জুয়েল গাজী, মোঃ মান্না প্রমুখ

    শীতকালীন পিঠা উৎসব ও প্রতিযোগিতা অনুষ্ঠানে,অত্র বিদ্যালয়ের ছাত্রছাত্রীরা অংশগ্রহণ করেন, অংশগ্রহণকারী দল হিসাবে অংশ নেন, পৌষের পিঠাঘর, মিঠাই ঘর, রসের হাড়ি, কুটুমবাড়ি,তারা নানা বাহারি পিঠার আয়োজন করেন। তারা পরিবেশন করেন ভাপা পিঠা, চিতই পিঠা, পুলি পিঠা, পাটিসাপটা পিঠা ইত্যাদি।
    শীতকালীন পিঠা উৎসব ও প্রতিযোগিতা শেষে, বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এবং অত্র বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের মধ্যে পিঠা বিতরণ করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com