ঢাকাSaturday , 20 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বাঞ্ছারামপুরে অটো চালকের লাশ পুকুর থেকে উদ্ধার

    admin
    January 20, 2024 10:07 pm
    Link Copied!

    বাঞ্ছারামপুর প্রতিনিধি।

    বাঞ্ছারামপুরে অটোরিকশা চালকের লাশ পুকার থেকে উদ্ধার করেছে বাঞ্ছারামপুর মডেল থানা পুলিশ।
    প্রতিদিনের মতো শুক্রবার বিকেলে অটো রিকশা নিয়ে বের হয়ে নিখোঁজ হয় আশিক (১৬), রাতে বাড়ীতে না ফেরায় আত্মীয় স্বজন,বন্ধু বান্ধবের বাসাসহ চারদিকে খুঁজতে থাকে তার পরিবার,শনিবার সকালে মাইকিং করা হয় এলাকায়,দিনের আলো ফুটতেই চারপাশে খুঁজে বেড়ায় পরিবার,পাশের পুকুরে কাজ করার জন্য গিয়েছিল কয়েকজন যুবক, পুকুরে বস্তার মতো একটি বস্তু ভাসমান দেখে এগিয়ে যান তারা, একটি বাশের আগা দিয়ে নাড়া দিলে বুজতে পারনে এটি একটি লাশ! মুহূর্তে ই বিষয় টি চারদিকে ছড়িয়ে পড়ে , আশিকের পরিবার এসে গায়ের কাপর দেখে নিশ্চিত হোন এটি তাদের ই সন্তান!
    খবর পেয়ে বাঞ্ছারামপুর মডেল থানার পুলিশ এসে গাওরালটুলী গ্রামের পশ্চিম পাশে কবরস্থানের উত্তর পাশের পুকুর থেকে হাত, পা বাধা অবস্থায় লাশ উদ্ধার করে শনিবার দুপুরে।
    নিহত আশিক (১৬)
    ব্রাহ্মণবাড়ীয়া উপজেলার ফরদাবাদ ইউনিয়নের কলাকান্দি গ্রামের আফজাল মিয়ার ছেলে।
    ২ ভাই ও এক বোনের মধ্যে আশিক ছিল সবার বড়, সংসারের হাল ধরতেই অটোরিকশা চালাতো সে।

    নিহত আশিক মিয়ার বাবা আফজাল মিয়া বলেন, এক মাস হয় ছেলেকে কিস্তিতে অটো কিনে দিয়েছি। গতকাল বিকেলে বাড়ি থেকে বের হয়। গভীর রাত হলেও বাড়ি না ফিরলে আমার সন্দেহ হয়। হয়তো আমার ছেলেকে কেউ মেরে ফেলছে। আজ সকালে শুনি গাওরাটুলি পুকুর পাড়ে হাত বাধা মরদহ আছে। এসে দেখি আমার ছেলে আশিককে কারা যেন মাইরা ফালায় রাখছে। আমি সুষ্ঠু তদন্তের মাধ্যমে আমার ছেলের হত্যাকারীদের সঠিক বিচার চাই।বাঞ্ছারামপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন পিপিএম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনার সংবাদ পাওয়ার পরে আমরা পানি থেকে ১৬ বছরের একটি ছেলের লাশ হাত বাঁধা অবস্থায় উদ্ধার করি। কে বা কারা হত্যাকাণ্ড ঘটিয়েছে রহস্য উদঘাটনের জন্য আমরা কাজ করছি। আশা করি দ্রুত হত্যাকাণ্ডের রহস্য দ্রুত উদঘাটিত হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা পক্রিয়াধীন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com