ঢাকাSaturday , 20 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে নবনির্বাচিত সংসদ সদস্যকে নাগরিক সংবর্ধনা

    admin
    January 20, 2024 6:15 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুর – ২(রায়পুর ও সদর আংশিক) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য ও জেলা আ.লীগের সাধারণ সম্পাদক এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়নকে নাগরিক সংবর্ধনা দেওয়া হয়েছে।

    শনিবার (২০শে জানুয়ারি) সকাল ১০ টায় রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের মাঠে এ সংবর্ধনা দেওয়া হয়‌।

    এতে রায়পুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মামুনুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লক্ষ্মীপুর -২ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য এডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন।

    অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আ’লীগের যুগ্নসাধারন সম্পাদক ও পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট,লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এহসান কবির জগলু,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান, রায়পুর পৌর আওয়ামীলীগের সভাপতি কাজী জামসেদ কবির বাকী বিল্লাহ, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন, রায়পুর সরকারি কলেজের অধ্যক্ষ আমানত হোসেন, লক্ষ্মীপুর বার সমিতির সাবেক সাধারণ সম্পাদক মিজানুর রহমান মুন্সী, উপজেলা আ’লীগের যুগ্নসাধারন কামরুল ইসলাম রাসেল, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আহসান কবীর রিপন, রায়পুর প্রেস ক্লাবের সভাপতি আনোয়ার হোসেন ঢালী, সাধারণ সম্পাদক এম আর সুমন, রায়পুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি পীরজাদা মাসুদ হোসাইন, রায়পুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জয়দেব চন্দ্র নাথ, রায়পুর ব্যবসায়িক কল্যান সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, পূজায় পরিষদের সভাপতি ও সাধারণ সম্পাদক, প্রাথমিক শিক্ষা সমিতির সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা, পৌর ও কলেজ ছাত্রলীগেরসহ দলের বিভিন্ন পার্যায়ের নেতৃবৃন্দ প্রমুখ।

    নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ, রাজনৈনিক নেতৃবৃন্দ, সুধিসমাজ, শিক্ষা প্রতিষ্ঠান, মুক্তিযোদ্ধা সংসদ ও দলিল লেখক সমিতিসহ অনেকে সংবর্ধনা প্রদান করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com