ঢাকাSaturday , 20 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • বেলকুচিতে জুয়া খেলা অবস্থায় ১২ জুয়াড়ী গ্রেফতার, জুয়া মামলায় আদালতে প্রেরণ

    admin
    January 20, 2024 10:08 pm
    Link Copied!

    মোঃ শাকিল আহমেদ (বিশেষ প্রতিনিধি)

    সিরাজগঞ্জের বেলকুচিতে জুয়া খেলা অবস্থায় ১২ জন জুয়াড়ীকে টাকা সহ গ্রেফতার করেছে বেলকুচি থানা পুলিশ। পরে সকলের বিরুদ্ধে জুয়া মামলা রজু করে বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।

    গ্রেফতারের বিষয় নিশ্চিত করেন বেলকুচি থানা ওসি তদন্ত আহসানুল হক।
    ১৯ শে জানুয়ারি শুক্রবার রাত ৯ টার দিকে উপজেলার ৩ নং ভাঙ্গাবাড়ী ইউনিয়ন ৩ নং ওয়ার্ড তামাই কুয়েতপাড়া মৃত আব্দুল জলিল হাজীর তাঁত ফ্যাক্টরীর দক্ষিণ পাশে ফাকা জায়গা থেকে জুয়া খেলা অবস্থায় তাদের গ্রেফতার হয়।

    গ্রেফতারকৃতরা হলেন ১। বগুড়া জেলার ধুনট থানার দেলবার সেখের ছেলে মসলিম উদ্দিন (২৮) ২। সিরাজগঞ্জ সদর উপজেলার ইসহাক আলীর ছেলে ছানোয়ার হোসেন (৪০) ৩। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার সোলেমান মন্ডলের ছেলে শুক্কুর মন্ডল (৩৮) ৪। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার আব্দুস সবুরের ছেলে মনিরুল ইসলাম (২৭) ৫। কুড়িগ্রাম জেলার ভুরুঙ্গামারী থানার জুরান প্রামাণিকের ছেলে শহিদুল ইসলাম (২৭) ৬। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার শাহাদাৎ হোসেন এর ছেলে জিয়া প্রামাণিক (৩৫) ৭। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার মৃত রহমান আকন্দের ছেলে ওবায়দুল হক( ৪০) ৮। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার মৃত সাইফুল ইসলাম এর ছেলে শাহাদাৎ হোসেন (৪২) ৯। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার মৃত রহম মন্ডলের ছেলে আলমগীর হোসেন (৪২) ১০। কুড়িগ্রাম জেলার কচাকাটা থানার নুরুজ্জামান এর ছেলে হাতেম আলী (৩৫) ১১। রজব আলীর ছেলে হাফিজুল ইসলাম (২৪) ১২। আনছার আলীর ছেলে লুৎফর রহমান( ৪০)।
    জানা যায় এরা বেলকুচি উপজেলার বিভিন্ন বাড়িতে বাসা ভারা থেকে তাঁত শ্রমিক এর কাজ করতো। গ্রেফতারকালে তাদের নিকট থেকে ২ বান্ডিল তাস ও ৪০৭০ টাকা জব্দ করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com