ঢাকাMonday , 15 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • যশোরে ডাকাতির ঘটনায় আরো ১ ডাকাত দলের সদস্য আটক

    admin
    January 15, 2024 9:55 pm
    Link Copied!

    যশোর শহরতলীর খোলাডাঙ্গার মহিবুর রহমানের বাসায় চুরির সাথে জড়িত চক্রের আরেক সদস্য শাকিল হোসেনকে (২৯) আটক করেছে ডিবি পুলিশ। রোববার দুপুরে শাকিল হোসেন (২৯)কে সদর উপজেলার কৃষ্ণবাটির নিজ বাড়ি থেকে আটক করা হয়। তিনি ওই গ্রামের আবুল কালামের ছেলে।

    ডিবি পুলিশের এসআই মো. মফিজুল ইসলাম জানান, শাকিলকে আটকের পর তার কাছ থেকে খোলাডাঙ্গার মহিবুর রহমানের বাসা থেকে চুরি যাওয়া মালামালের মধ্যে ১টি থ্রি-পিস উদ্ধার করা হয়েছে। ডিবি পুলিশের ওই কর্মকর্তা আরও জানান, আটক শাকিল হোসেনকে বিকেলে আদালতে সোপর্দ করা হলে তিনি ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ইমরান আহম্মেদ তার জবানবন্দি গ্রহণ করেন। পরে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন ।

    উল্লেখ্য, মহিবুর রহমান গত ১ ডিসেম্বর খোলাডাঙ্গার বাসায় তালা দিয়ে স্ত্রী ও সন্তানদের নিয়ে পটুয়াখালীর কুয়াকাটায় শ্বশুরবাড়িতে বেড়াতে যান। এই সুযোগে অজ্ঞাত দুর্বৃত্তরা তালা ভেঙে ঘরের ভেতর ঢুকে নগদ টাকা ও সোনার অলঙ্কারসহ ৭ লক্ষাধিক টাকার মালামাল চুরি করে নিয়ে যায়। এ ঘটনায় মহিবুর রহমান কোতয়ালি থানায় মামলা করেন। এরপর ডিবি পুলিশ গত ১১ জানুয়ারি নানা তথ্যের ভিত্তিতে পৃথক অভিযান চালিয়ে ২ ভরি ১০ আনার সোনার অলঙ্কার ও বিভিন্ন মালামালসহ ৪ জনকে আটক করে। সর্বশেষ রোববার শাকিল হোসেন নামে চোরচক্রের আরও ১ সদস্যকে আটক করে ডিবি পুলিশ।

    মঈন উদ্দীন
    এডিপি বাংলা
    যশোর।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com