ঢাকাSunday , 14 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশের অভিযানে ১০০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার-১

    admin
    January 14, 2024 7:21 pm
    Link Copied!

    মোঃ হাসমত আলী অপু,কুষ্টিয়া জেলা প্রতিনিধি
    কুষ্টিয়া ভেড়ামারা থানা পুলিশ মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০০ বোতল অবৈধ ফেনসিডিলসহ মাদক কারবারি রাহিদুল ইসলাম(৪২)কে গ্রেফতার করেছে।
    ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম এর নির্দেশে এস আই মোঃ আশরাফুল ইসলামের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স এই মাদক বিরোধী অভিযান সফলভাবে পরিচালনা করে ১০০ বোতল অবৈধ ফেনসিডিল উদ্ধার এবং একজন মাদক কারবারিকে গ্রেফতার করতে সক্ষম হয়।
    ভেড়ামারা থানা পুলিশ সূত্রে জানা গেছে, শনিবার রাত ১০.০০ টার দিকে ১২ মাইল যাত্রী ছাউনি মোড়ে এসআই আশরাফুল ইসলামের নেতৃত্বে এই মাদকদ্রব্য বিরোধী অভিযান পরিচালিত হয়।
    ভেড়ামারা থানার অফিসার ইনচার্জ মোঃ জহুরুল ইসলাম সাংবাদিকদের জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাবনা থেকে আগত একটি সাদা নোহা মাইক্রোবাসে অভিযান চালিয়ে ফেন্সিডিলসহ এক মাদক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। আটককৃত আসামী মেহেরপুর জেলার গাংনী থানার রাহিদুল ইসলাম (৪২) কে জিজ্ঞাসাবাদ শেষে ১৪ই জানুয়ারী ‘২৪’ ইং তারিখ রবিবার বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।
    “আসুন মাদককে না বলি, সুখী ও সুন্দর জীবন গড়ি “।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com