ঢাকাSaturday , 13 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রায়পুরে রেড ক্রিসেন্ট সদস্যদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে

    admin
    January 13, 2024 10:25 pm
    Link Copied!

    আলী আজগর রবিন স্টাফ রিপোর্টারঃ

    লক্ষ্মীপুর জেলাধীন রায়পুর উপজেলা যুব রেড ক্রিসেন্ট সদস্যদের মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে ১১ টার সময় গাজী মার্কেট এর ৩য় তলায় সভাটি অনুষ্ঠিত হয়। রায়পুর উপজেলা রেড ক্রিসেন্ট দলের দলনেতা শাকিল হোসেন সভাপতিত্বে, সকল সদস্যদের উপস্থিতিতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি রায়পুর উপজেলা ইউনিটের যুব প্রধানসহ অনেকে উপস্থিত ছিলেন।

    এ সময় উপজেলা দলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় উপজেলা রেড ক্রিসেন্ট দলের কার্যক্রমকে আরো গতিশীল করতে জেলা ইউনিটের পক্ষ থেকে সভায় সহ-শিক্ষা কার্যক্রমে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখায় ২জন যুব সদস্য কে উপজেলা দলের পক্ষ থেকে ২টি টি-শার্ট প্রদান করা হয়। এবং ৭ম যুব বিভাগীয় ক্যাম্পের সাটিফিকেট প্রদান করা হয়। এবং জানুয়ারি মাসে ৪টি স্কুলে দল গঠন সম্পূর্ণ করা হয়।

    আলোচনা সভায় বক্তরা রেড ক্রিসেন্টের স্বেচ্ছাসেবী সদস্য ও কর্মীরা মানবিক আন্দোলনে মানুষের জীবন এবং স্বাস্থ্য রক্ষা, সব শ্রেণী-পেশার মানুষের প্রতি শ্রদ্ধা নিশ্চিত করা এবং মানুষের দুর্ভোগ প্রতিরোধ ও লাঘব করার দুঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com