ঢাকাWednesday , 10 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গডফাদারের চাপিয়ে দেয়া সিদ্ধান্তে বাঘা-চারঘাট চলবে না-শাহরিয়ার

    admin
    January 10, 2024 8:34 pm
    Link Copied!

    জুয়েল আহমেদ : পররাষ্ট্র প্রতিমন্ত্রী ও রাজশাহী-৬ আসনের নবনির্বাচিত সংসদ সদস্য শাহরিয়ার আলম বলেছেন, “বাঘা-চারঘাটের যেকোনো সিদ্ধান্ত এখানকার মানুষ নেবে। শহর থেকে কোনো গডফাদারের চাপিয়ে দেয়া সিদ্ধান্ত অনুযায়ী বাঘা-চারঘাট চলবে না। এখানকার রাজনীতি এখানকার মানুষ নিয়ন্ত্রণ করবে। অন্য কোনো শহরের কোনো গডফাদার নয়।”
    মঙ্গলবার সকালে নিজ নির্বাচনী এলাকায় এক সমাবেশে বক্তৃতাকালে শাহরিয়ার আলম একথা বলেন। তিনি বলেন, একবিন্দু রক্ত থাকতে চারঘাট-বাঘার কোনো সিদ্ধান্ত বাইরের কোনো মানুষকে নিতে দেয়া হয়নি, হচ্ছে না, হবে না।
    তিনি তার আখ্যা দেয়া ‘গডফাদার’ প্রসঙ্গে আরও বলেন, আমাদের পায়ের তলারও মাটি শক্ত হয়েছে দিনে দিনে। পাথরের মতো, লোহার মতো না হলেও ওনাদের চেয়েও অনেক বেশি শক্ত হয়েছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com