ঢাকাWednesday , 10 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • নড়াইল ১ আসনের বার বার নির্বাচিত এমপিকে বিছালী ইউনিয়নের চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুকের ফুলেল শুভেচ্ছা

    admin
    January 10, 2024 10:44 am
    Link Copied!

    মিনারুজ্জামান মিরন নড়াইল জেলা প্রতিনিধি।

    দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে গণমানুষের ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছায় ভাসছেন নড়াইল-১ আসন থেকে নবনির্বাচিত সংসদ সদস্য বি এম কবিরুল হক মুক্তি । তিনি এ আসন থেকে চতুর্থবার এমপি নির্বাচিত হলেন।

    নড়াইল-১ আসনে বিপুল ভোটে টানা চতুর্থবার নৌকা প্রতীকে জয়ী হওয়ায় আওয়ামীলীগ মনোনীত প্রার্থী বি,এম,কবিরুল হক মুক্তি কে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছে বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুক।তার এই বিজয়ে উৎসবমুখর পরিবেশ বিরাজ করছে এই আসনটিতে।

    সোমবার (৮ জানুয়ারী) দুপুরে কালিয়া উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে নব নির্বাচিত সংসদ সদস্যকে বিছালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হিমায়েত হুসাইন ফারুক নেতৃত্বে তাকে ফুলেল শুভেচ্ছা জানায়।

    ফুলেল শুভেচ্ছা বিনিময়ের সময় উপস্থিত ছিলেন বিছালী ইউনিয়নের সবেক চেয়ারম্যান গাজী ইমারুল ইসলাম,৫ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোল্যা বাকিছুর রহমান,৭নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ইমদুল হক,৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি রাজকুমার মল্লিক, ইউনিয়নের সকল ইউপি সদস্য, বিছালী ইউনিয়ন যুবলীগের সভাপতি এম এম সোহেল রানা সহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, বিভিন্ন পেশাজীবী সংগঠনের নেতাকর্মীরা তাকে ভালোবাসা ও ফুলেল শুভেচ্ছা জানান।

    অনেকে আবেগাপ্লুত হয়ে এমপিকে বুকে জড়িয়ে ধরে তাঁর সঙ্গে কোলাকুলি করছেন। কেউ পরাচ্ছেন ফুলেল মালা, আবার কেউ কেউ দিচ্ছেন ফুলেল তোড়া।

    বি,এম, কবিরুল হক মুক্তি বলেন এই বিজয় আমার প্রতিটা নেতাকর্মীর। এই বিজয় অন্যায়ের বিরুদ্ধে।আপনাদের সবার কাছে আমি কৃতজ্ঞ। আমি মানুষকে যে স্বপ্ন দেখিয়েছি, সেই স্বপ্ন আমি বাস্তবায়ন করব ইনশাআল্লাহ।

    তিনি আরো বলেন, উন্নয়নের অনেক পরিকল্পনা রয়েছে আমার, এখন তা বাস্তবায়নের পালা। আমি আপনাদের সহযোগিতায় স্মার্ট নড়াইল গড়ব।

    নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয় লাভ করেছেন আওয়ামীলীগের মনোনিত নৌকার প্রার্থী বি,এম,কবিরুল হক মুক্তি এমপি। ১ লক্ষ ৩৪ হাজার ২০৫ ভোট পেয়ে বেসরকারীভাবে বিজয়ী ঘোষণা করা হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী জাতীয়পার্টির প্রার্থী ছিলেন মোঃ মিল্টন মোল্যা।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com