ঢাকাWednesday , 10 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • কুমিল্লায় রসমালাই খেতে যাচ্ছিল তিন বন্ধু, পথে একজনের মৃত্যু

    admin
    January 10, 2024 6:31 pm
    Link Copied!

    গজারিয়া,সংবাদদাতাঃমুন্সিঞ্জের গজারিয়া উপজেলায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সংলগ্ন যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয় এতে একজনের মৃত্যু এবং দুই জন আহত অবস্থায় গাজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি আছেন আহতদের কাছ থেকে জানা যায় তারা নাকি
    ঢাকা থেকে মোটরসাইকেলে করে কুমিল্লায় রসমালাই খেতে যাচ্ছিলেন তিন বন্ধু কুমিল্লা যাওয়ার পথে মুন্সীগঞ্জের গজারিয়া প্রান্তে এ দুর্ঘটনা ঘটে বিকাল সাড়ে চারটার দিকে এ ঘটনায়।

    নিহতের নাম মজিবুর রহমান নাদিম (২৪)। তিনি ঢাকার দক্ষিণখান এলাকার শফিকুল ইসলামের ছেলে। অপর দুজন হলেন সাব্বির হোসেন (২২) ও রবিন (২০)।

    প্রত্যক্ষদর্শী ও আহত সাব্বির হোসেন বলেন, আমরা তিন বন্ধু ঢাকা পাসপোর্ট অফিসে কাজ শেষ করে কুমিল্লায় গিয়ে রসমালাই খাওয়ার পরিকল্পনা করি। নাদিম মোটরসাইকেল চালাচ্ছিলেন। আমরা দুজন পেছনে বসা ছিলাম। কিন্তু ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সীগঞ্জের গজারিয়া বভেরচর অংশের ফিদা সিএনজি পাম্পের সামনে এলে পেছন থেকে অজ্ঞাত একটি যাত্রীবাহী বাস মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মারা যায় নাদিম। স্থানীয়রা আমাকে ও রবিনকে উদ্ধার করে গাজারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়।

    গজারিয়া ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. হুমায়ুন কবির বলেন, নিহতের লাশ ভবেরচর পুলিশ ফাঁড়িতে রয়েছে। ঘাতক বাসটিকে শনাক্তের চেষ্টা চলছে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com