ঢাকাMonday , 8 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহীর পবা উপজেলায় আ.লীগের দুই গ্রুপের সংঘর্ষ, পিস্তল হাতে শ্রমিকলীগ নেতা

    admin
    January 8, 2024 6:24 pm
    Link Copied!

    জুয়েল আহমেদ : রাজশাহীর পবা উপজেলার পারিলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছে।

    সোমবার (৯ জানুয়ারি) সকাল ৯টার দিকে পবার পারিলা বাজারে বর্তমান সাংসদ এবং নবনির্বাচিত সংসদ সদস্যের দুই গ্রুপের মধ্যে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে।

    প্রতক্ষ্যদর্শী সুত্রে জানা যায়, গতকাল ভোট চলা অবস্থায় সকাল থেকেই পারিলা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সোহরাব হোসেন ভোটারদের কেন্দ্রে যেতে বাঁধা দেন তার অনুসারিদের নিয়ে। পরে আসাদের পক্ষের নেতাকর্মীদের সঙ্গে এমপি আয়েন উদ্দিনের পক্ষের নেতাকর্মীদের বাকবিতণ্ডা শুরু হয়। একপর্যায়ে দুই গ্রুপ সংঘর্ষে জড়ায়। পারিলা ইউনিয়ন জাতীয় শ্রমিকলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মেহেদী হাসান মুরাদ একহাতে রামদা আরেক হাতে পিস্তল নিয়ে ভয়ভীতি দেখানোর চেষ্টা করে এসময় আসাদ সমর্থকদের ধাওয়ায় পালিয়ে যায়। পরে আসাদ গ্রুপ তাদের রাজনৈতিক কার্যালয়ে হামলা চালায়।

    এরপর সোমবার সকালে আয়েন গ্রুপ আসাদের সমর্থকদের ধাওয়া দেয় এসময় বাজারে অবস্থিত তাদের কয়েকটি দোকান ও বাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর করার অভিযোগ উঠেছে।

    এদিকে ভোটের দিন এবং ভোটের পরের দিনের এই হামলায় দুই গ্রুপের প্রায় ১০ জন আহত হয়েছে।এরমধ্যে কয়েকজন রামেক হাসপাতালে ভর্তির খবর পাওয়া গেছে। বাকিরা প্রাথমিক চিকিৎসা নিচ্ছেন।

    এবিষয়ে বেসরকারি ভাবে নির্বাচিত সংসদ সদস্য আসাদুজ্জামান আসাদ বলেন, আমি প্রশাসনকে বলেছি অপরাধী যেই হোক আইনের আওতায় আনার জন্য এবং আমি তাদের সাথে বসেছি এই ঘটনা আর বাড়বে না।পবা থানার ওসি সোহরাওয়ার্দী জানান, আমাদের টিম সেখানে কাজ করছে, আমরা বিষয়টি খতিয়ে দেখছি। এখন পর্যন্ত কেউ গ্রেপ্তার হয়নি।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com