ঢাকাMonday , 8 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • পাঙ্গাসীতে আইন অমান্য করে বহুতল ভবন নির্মানে ব্যাস্ত নারী নির্যাতন মামলার আসামি রাজ্জাক

    admin
    January 8, 2024 5:11 pm
    Link Copied!

    রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    সিরাজগঞ্জ রায়গঞ্জ উপজেলার হাটপাঙ্গাসী বাজার এলাকায় গ্রামপাঙ্গাসী রোডে সরকারি আইন অমান্য করে এবং স্থানীয় সরকার কে বোকা বানিয়ে অনুমোদন ছাড়াই বহুতল ভবন নির্মাণ করে যাচ্ছেন গ্রামপাঙ্গাসী এলাকার মজিবুর রহমান প্রামানিকের ছেলে আঃ রাজ্জাক প্রাঃ।

    গত ৪ জানুয়ারী ২০২৪ ইং সরেজমিনে গিয়ে জানা যায় আঃ রাজ্জাক প্রাঃ বিদেশ থেকে তার ভায়রা মোঃ লাল মিয়াকে ম্যানেজার এর দায়িত্ব দিয়ে নয়ছয় করে ঝুঁকিপূর্ন এই বহুতল ভবনের কাজ শুরু করেন। আরও খোঁজ নিয়ে জানা যায় আঃ রাজ্জাক দুইটি বিয়ে করায় প্রথম স্ত্রী হালিমা খাতুনের দায়ের করা নারী শিশু নির্যাতন মামলায় ওয়ারেন্ট ভুক্ত আসামি।

    এদিকে স্থানীয় সরকার ( ইউনিয়ন পরিষদ) এর একটি আইনে নকশা অনুমোদন ও গুণগত মান নিশ্চিত করনে ইউনিয়ন পরিষদ কতৃক কোন অনুমোদন নেওয়া হয়েছে কিনা এবিষয়ে আঃ রাজ্জাক মামলার আসামি হয়ে আত্মগোগনে থাকায় তার দ্বিতীয় স্ত্রী সুমি খাতুনের সাথে মোবাইল ফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন আমি গত তিন মাস আগে পরিষদে গিয়েছিলাম তারা আমাকে পরে যেতে বলছে। অন্য দিকে ম্যানেজার লাল মিয়া বলেন আমি এসব জানিনা, মালিক পক্ষ জানেন।

    স্থানীয় হাটপাঙ্গাসী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান রফিকুল ইসলাম নান্নু বলেন ওরা আমার কাছে এখও এসব বিষয় নিয়ে আসে নাই তবে আমি শুনেছি এবং দেখেছি দ্রুতই আইন অনুযায়ী এর প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com