ঢাকাSunday , 7 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • রাজশাহী-২: নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘনের দায়ে প্যানেল মেয়র আটক

    admin
    January 7, 2024 7:59 pm
    Link Copied!

    মোঃ সাকিবুল ইসলাম স্বাধীন, রাজশাহী :

    রাজশাহী-২ সদর আসনে ভোটারদের ভয়ভীতি প্রদর্শনসহ একাধিক নির্বাচনী আচরণবিধি লঙ্ঘনের দায়ে রাজশাহী সিটি করপোরেশনের ২১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর নিজাম উল আজিম( প্যানেল মেয়রকে) আটক করেছে যৌথ বাহিনীর একটি দল। নির্বাচন উপলক্ষে মোতায়েনকৃত যৌথবাহিনীর একটি দল গভীর রাতে তাকে হাতেনাতে আটক করে। যৌথ বাহিনীর একটি সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

    জানা যায়, গভীর রাতে কাঁচি প্রতীকের পক্ষে নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন করে ভোটারদের ভয়ভীতি প্রদর্শন করছিলেন তিনি। রাজশাহী-২ আসনে কাঁচি প্রতীকের পক্ষে কাজ করছিলেন তিনি। এসময় তিনি ২১ নং ওয়ার্ডের ভোটারদের কাছে অর্থ বিলিসহ দলবদ্ধভাবে ভোটারদের মাঝে ভীতি সঞ্চার করছিলেন।

    আটকের বিষয়টি নিশ্চিত করে র‍্যাব-৫ এর অধিনায়ক ফ্লাইট লেফট্যানেন্ট মারুফ হোসেন খান বলেন, নির্বাচনী আচারণ বিধি লঙ্ঘনের দায়ে ২১ নং ওয়ার্ড কাউন্সিলর নিজাম উল আজিমকে আটক করা হয়েছে। তাকে নির্বাচনী ট্রাইবুনালে বিচারের মুখোমুখি করা হবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com