ঢাকাFriday , 5 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শ্রীরবদী নৌকার নির্বাচনী জনসভা জনসমুদ্রে পরিনত

    admin
    January 5, 2024 6:58 pm
    Link Copied!

    এসডি সোহেল রানা স্টাফ রিপোর্টার,
    শেরপুর -৩ ( শ্রীরবদী- ঝিনাইগাতী) আসনের বাংলাদেশ আওয়ামী লীগ ও জননেত্রী শেখ হাসিনার মনোনীত শ্রীরবদী উপজেলা পরিষদের সাবেক সফল চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম এর নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শ্রীরবদী উপজেলার সরকারি কলেজ মাঠে এ নির্বাচনী সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন শেরপুর -৩ (শ্রীরবদী- ঝিনাইগাতী) আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী এডিএম শহিদুল ইসলাম ।

    প্রধান অতিথির বক্তব্যে এডিএম শহিদুল ইসলাম বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যেই ট্রেন বিজয়ের লক্ষ নিয়ে যাত্রা শুরু করেছে, সেই ট্রেনের যাত্রী আমরা। ইনশাআল্লাহ আমরাও গন্তব্যে গিয়ে পৌঁছব।

    তিনি আরও বলেন, ক্ষুধা মুক্ত, সন্ত্রাস মুক্ত, মামলাবাজ মুক্ত, মাদক মুক্ত, বন্যামুক্ত, শ্রীরবদী- ঝিনাইগাতী
    সড়ক জানযটমুক্ত, আধুনিক সুযোগ সুবিধা সম্বলিত একটি মেডিকেল কলেজ স্থাপন, আধুনিক সুবিধা সম্বলিত নদীবন্দর স্থাপন করাসহ কয়েক টি কর্মপরিকল্পনার প্রতিশ্রুতি দেন। এবং আাগামী ৭ জানুয়ারি উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকা মার্কায় ভোট দেয়ার আহবান জানান তিনি।

    জনসভা শুরুর পূর্বে ১০টি ইউনিয়ন থেকে বিশাল বিশাল নৌকার মিছিল এসে শ্রীরবদী-
    কলেজ মাঠে জড়ো হয়। এক পর্যায়ে মাঠের জনসভা জনসমুদ্র পরিণত হয়।

    এসময় উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য বীর মুক্তিযোদ্ধা আব্দুল্লাহ সালেহ সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জুয়েল আকন্দ পৌর মেয়র মোহাম্মদ আলী লাল উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি এম এ মতিন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সালেম উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মেরাজ উদ্দিন চৌধুরী উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি লিয়াকত হোসেন লিটন সাবেক আহবায়ক জাহিদুল ইসলাম জুয়েল
    ইউনিয়ন পরিষদের দশটি চেয়ারম্যান ও ইউনিয়ন পরিষদের সদস্য ও ইউনিয়ন পর্যায়ে বিভিন্ন নেতাদের নেতৃত্বে বিভিন্ন ইউনিয়ন থেকে ঢোলডাঙ্গা বাজায়ে জরা হন লোকজন এ সময় মঞ্চে উপস্থিত ছিলেন নজরুল ইসলাম জিয়ারুল হক জেনারেল হাসান হামিদুর এসডি সোহেল রানা শামীম প্রমূখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করে উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক মোহাম্মদ আলমগীর হোসেন ।

    এছাড়াও জনসভায় উপজেলা ও সকল ইউনিয়নের আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীসহ হাজার হাজার মানুষ উপস্থিত ছিলেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com