ঢাকাFriday , 5 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • প্রচারনার শেষ দিনে প্রচারণায় ব্যস্ত মাদারীপুর-৩ এর নৌকার মাঝি ড.আব্দুস সোবহান গোলাপ

    admin
    January 5, 2024 6:56 pm
    Link Copied!

    রিপোর্টঃ এস,এম শাহ্ জালাল,মাদারীপুর।

    মাদারীপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকার প্রার্থী ড.আব্দুস সোবাহান গোলাপ (এমপি) প্রতীক বরাদ্দের পর থেকে নির্বাচনী এলাকা (কালকিনি, ডাসার ও মাদারীপুর আংশিক) এলাকায় ব্যাপক প্রচার প্রচারনা চালিয়ে সাধারণ মানুষের মন জয় করতে পেরেছেন।

    তিনি সাধারণ মানুষের জন্য গত পাঁচ বছরে অনেক উন্নয়ন করেছেন বলেও জানান। এজন্য সাধারণ মানুষ নৌকার উপর আস্থা রাখতে চায়।

    বৃহস্পতিবার নির্বাচনী প্রচারনার শেষ দিন হওয়ায় সুযোগটি পুরোপুরি কাজে লাগিয়েছেন।প্রচারনার শেষ দিনে কয়েকটি পথসভায় যোগ দিয়ে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন।

    বৃহস্পতিবার বিকালে এনায়েতনগর (খালেকের হাট) স্কুল মাঠে হাজার হাজার নেতা কর্মির নৌকা নৌকা শ্লোগানে মুখরিত হয়ে উঠে স্কুল মাঠ।

    বক্তব্য রাখেন এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জনাব সিরাজুল ইসলাম, বলেন নৌকা সাধারণ মানুষের আস্থার প্রতিক, নৌকায় ভোট দেয়া মানে শেখ হাসিনাকে ভোট দেয়া।

    প্রধান অতিথি মাদারীপুর-৩ আসনের নৌকার মাঝি বাংলাদেশ আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ড আব্দুস সোবহান গোলাম (এম পি) বলেন মাদারীপুর-৩ আসন হচ্ছে নৌকার আসন শেখ হাসিনার আসন এই আসনের মানুষ নৌকা ছারা অন্য কোন মার্কায় ভোট দেয়নি আর দেবেও না। নৌকা হলো উন্নয়নের প্রতিক,আমি গত পাঁচ বছর আপনাদের জন্য অনেক উন্নয়ন করেছি,নির্মান করেছি রাস্তা ঘাট, ব্রীজ, কালভার্ট,মসজিদ ও মন্দির। সংস্কার করেছি বহু শিক্ষা প্রতিষ্ঠান।

    এসময় সকলের কাছে আবার ও নৌকার ভোট দেয়ার অনুরোধ জানান।

    আরো বক্তব্য রাখেন কালকিনি উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার লোকমান হোসেন সহ আরো অনেকে বক্তারা সকলেই আগামী ৭জানুয়ারী নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকার প্রার্থী আব্দুস সোবহান গোলাম কে পুনরায় এমপি বানিয়ে অসমাপ্ত কাজ সমাপ্ত করার সুযোগ দেয়ায় আহ্বান জানান।

    নির্বাচন কমিশনের তথ্য অনুযায়ী, ২৯৯ আসনে ১ হাজার ৯৭০ প্রার্থী নির্বাচনী প্রতিদ্বন্দ্বীতায় আছেন এবং তারা নিজ নিজ প্রতীক নিয়ে প্রচারণায় ব্যস্ত সময় পার করছেন।

    ২৮ রাজনৈতিক দলের হয়ে লড়াই করছেন ১ হাজার ৫৩৪ প্রার্থী। আর স্বতন্ত্র প্রার্থী হিসেবে লড়াই করছেন ৪৩৬ জন।

    নির্বাচন কমিশন (ইসি) সূত্রে জানা গেছে, রবিবার সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সারাদেশে একযোগে ভোটগ্রহণ চলবে।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com