ঢাকাMonday , 1 January 2024
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • জয়পুরহাটের পাঁচবিবিতে নতুন বছরে নতুন বই বিতরণ উৎসব অনুষ্ঠিত

    admin
    January 1, 2024 7:14 pm
    Link Copied!

    জুয়েল শেখ জয়পুরহাট জেলা প্রতিনিধি

    আজ সোমবার সারা দেশের ন্যায় জয়পুরহাটের পাঁচবিবিতে প্রাথমিক ও মাধ্যমিক শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ উৎসবের উদ্বোধন করা হয়েছে। পাঁচবিবি ছমিরণ নেছা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এই বই বিতরণ উৎসবের উদ্বোধন করেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুল শহিদ মুন্না।

    বিদ্যালয়য়ের প্রধান শিক্ষক মুক্তা বানুর সঞ্চালনায় বিদ্যালয়ের চত্ত্বরে অনুষ্ঠিত বই বিতরণ উৎসবে বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি দেওয়ান সিরাজুল ইসলামের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা, উপজেলা শিক্ষা অফিসার আজিজুল ইসলাম, উপজেলা রিসোর্স কর্মকর্তা মোফাখ্খারুল ইসলাম। এছাড়া পাঁচবিবি লাল বিহারী সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ে মাধ্যমিক স্তরের বই বিতরণ অনুষ্ঠানে সভাপতি করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফা সুলতানা।

    অনুষ্ঠানে বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল হাকিমের সঞ্চালনয় বক্তব্য রাখেন পৌর মেয়র আলহাজ্ব হাবিবুর রহমান হাবিব, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিজানুর রহমান খান, মহিলা বিষয়ক কর্মকর্তা ওবাইদুর রহমান সহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

    এবার উপজেলার ১৩২টি প্রাথমিক, ৫৮টি মাধ্যমিক, ২২টি এবতেদায়ী ও ৩১টি মাদ্রাসায় এক যোগে পাঠ্য পুস্তক বিতরণ উদ্বোধন করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com