ঢাকাSunday , 31 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • গাজীপুরে প্রেমিকের হাতে প্রেমিকা খুন

    admin
    December 31, 2023 7:39 pm
    Link Copied!

    রানা আহমেদ
    কালিয়াকৈর প্রতিনিধি, গাজীপুর

    ধারালো বঁটি দিয়ে প্রেমিকার গলা কেটে হত্যার সাত দিন পর আজ শনিবার সন্ধ্যায় মিরাজ রহমান (১৯) থানায় গিয়ে বলেন, ‘স্যার, আমি একটা অন্যায় করে ফেলেছি। আমার প্রেমিকাকে আমি মেরে ফেলেছি।’
    ঘটনাটি ঘটেছে গাজীপুর সদর উপজেলার মির্জাপুর ইউনিয়নের মনিপুর বাজার এলাকায় ২৪ ডিসেম্বর। পরে পুলিশ মিরাজকে আটক করে এবং তাঁর দেওয়া তথ্যমতে অর্ধগলিত লাশ উদ্ধার করে।
    নিহত মারিয়া আক্তার ওরফে ঝর্ণা (১৯) গাজীপুর সদর উপজেলার বিকেবাড়ী তালতলী এলাকার মুকুল হোসেনের মেয়ে। আটক মিরাজ মির্জাপুর ইউনিয়নের মনিপুর বাজার এলাকার মজিবুর রহমানের ছেলে।
    পুলিশ জানান, মিরাজ রহমান স্থানীয় একটি কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। মারিয়া আক্তারও তাঁর সঙ্গে একই ক্লাসে লেখাপড়া করতেন। সেখান থেকে তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। কিন্তু নানা বিষয় নিয়ে মারিয়ার প্রতি সন্দেহ দেখা দেয় মিরাজের। একপর্যায়ে তাদের মধ্যে ভুল–বোঝাবুঝি এবং ঝগড়াবিবাদ হয়। এরই জের ধরে পরিকল্পিতভাবে ২৪ ডিসেম্বর মারিয়াকে বাড়িতে ডেকে নিয়ে যান মিরাজ। এরপর বঁটি দিয়ে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেন তাঁকে। লাশ গোসলখানায় নিয়ে কাপড় দিয়ে ঢেকে রাখেন। শনিবার রাতে মারিয়ার লাশ উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com