ঢাকাSaturday , 30 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • শেরপুর সদর উপজেলার ভোটগ্রহণকারী কর্মকর্তাদের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত

    admin
    December 30, 2023 9:18 pm
    Link Copied!

    স্টাফ রিপোর্টার,
    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন-২০২৪ উপলক্ষে শেরপুর সদর উপজেলার ভোটগ্রহণকারী কর্মকর্তাদের
    প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

    শনিবার (৩০ ডিসেম্বর) শেরপুর সরকারি কলেজের মিলনায়তনে প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুরের সম্মানিত জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার আব্দুল্লাহ আল খায়রুম এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর জেলার সম্মানিত পুলিশ সুপার মোনালিসা বেগম পিপিএম-সেবা।

    এছাড়াও অনুষ্ঠানে শেরপুর জেলা নির্বাচন অফিসার মোহাম্মদ আনোয়ারুল হক, শেরপুর সদর উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী রিটার্নিং অফিসার মিজাবে রহমত, শেরপুর সদর থানার অফিসার ইনচার্জ মোঃ এমদাদুল হক সহ ভোটগ্রহণকারী কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।

    প্রশিক্ষণ কর্মশালায় দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আচরণ বিধি, আইন শৃঙ্খলা পরিস্থিতি, প্রিজাইডিং কর্মকর্তাদের দ্বায়িত্ব পালন নিয়ে আলোচনা করা হয়।
    নির্বাচন অবাধ ও সুষ্ঠু করার লক্ষ্যে প্রিজাইডিং কর্মকর্তাদের যথাযথভাবে দ্বায়িত্ব পালনের গুরুত্বারোপ সহ প্রয়োজনীয় বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করা হয়।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com