ঢাকাFriday , 29 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জ ছোনগাছায় অর্ধ লাখ টাকার সরকারি রাস্তার গাছ বিক্রি করে দাপটের সাথে ঘুরছে সেলিম

    admin
    December 29, 2023 7:38 pm
    Link Copied!

    রেজাউল করিম, সিরাজগঞ্জ জেলা প্রতিনিধি

    সিরাজগঞ্জ সদর উপজেলা ছোনগাছা ইউনিয়নে পশ্চিম গুপিরপাড়া গ্রামের সরকারি পাকা রাস্তার প্রায় পঞ্চাশ হাজার টাকা মুল্যের গাছ বিক্রি করা হচ্ছে।

    গত ২৯ শে ডিসেম্বর ২০২৩ ইং সরেজমিনে গিয়ে জানা যায় ছোনগাছা ইউনিয়ন এর গুপিরপাড়া পশ্চিম পাড়া মনির এর ছেলে সেলিম হোসেন সরকারি বন বিভাগ এবং সংশ্লিষ্ট দপ্তরকে ফাঁকি দিয়ে সরকারি পাকা রাস্তার গাছ বিক্রি করে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে এলাকায় দাপটের সাথে ঘুরে বেড়াচ্ছে।

    এদিকে স্থানীয় ইউপি সদস্য মোঃ মহর আলী বলেন আমি গাছ বিক্রি করার খবর পেয়েছি এবং ঘটনা স্থলে গিয়ে দেখেছি বিক্রি করা গাছ সরকারি রাস্তার মধ্যেই ছিলো। আমি পরে গাছ বিক্রিওয়ালা সেলিম হোসেন কে না নিষেধ করা সত্ত্বেও সে আমার কথায় গুরুত্ব না দিয়ে ব্যাপারীকে গাছ দিয়ে মোটা অংকের টাকা হাতিয়ে নিয়ে বসে আছে।

    সেলিম উল্টো স্থানীয় জনতার সামনে ইউপি সদস্য ও সংবাদ সংগ্রহ কারীদের হুমকি ধামকি ও মারপিটের ভয় দেখিয়েছে। এবং সেলিম হোসেন চেয়ারম্যান, মেম্বার কে গোনার মধ্যে রাখেন না বলেও জানান। অন্য দিকে শুক্রবার দিন হওয়ায় ইউনিয়ন ভুমিঅফিস করর্মকর্তার সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি। এবং ইউপি চেয়ারম্যান এর সাথে ফোনে যোগাযোগ করা হলে তাঁকে পাওয়া যায়নি।

    এদিকে সরকারি রাস্তার গাছ কেটে বিক্রি ও সরকারি সম্পদ নষ্ট করায় সেলিম হোসেন এর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়ার জন্য এলাকার সচেতন মহল সংশ্লিষ্ট দপ্তরের সহযোগিতা কামনা করেন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com