ঢাকাSaturday , 23 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • এমপি কাজী নাবিল আহমেদের গণসংযোগ করেন মনিহারে

    admin
    December 23, 2023 9:30 pm
    Link Copied!

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে যশোর-৩ সদর আসনে নৌকা মার্কার প্রার্থী কাজী নাবিল আহমেদ ব্যাপক গণসংযোগ চালিয়ে যাচ্ছেন। শনিবার সকালে তিনি শহরের মণিহার বাসস্ট্যান্ড এলাকায় সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করেন ও নৌকা মার্কার পক্ষে ভোট চেয়েছেন। স্থানীয়রাও এমপি নাবিল আহমেদকে কাছে পেয়ে নানা বিষয়ে মতবিনিময় করেছেন।
    এসময় উপস্থিত ছিলেন বিশিষ্ট ক্রীড়া সংগঠক কাজী এনাম আহমেদ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোস্তফা ফরিদ আহমেদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মেহেদী হাসান মিন্টু, বীর মুক্তিযোদ্ধার খয়রাত হোসেন, এসএম রবি সিদ্দিকী, যুবলীগ নেতা আনোয়ার হোসেন বিপুল, যুব মহিলা লীগের সভাপতি মঞ্জন্নাহার নাজনিন সোনালী, শেখ আতিকুর বাবু, সুখেন মজুমদার প্রমুখ।

    মঈন উদ্দীন
    এডিপি বাংলা
    যশোর।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com