ঢাকাThursday , 21 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জে পৌর ১০নং ওয়ার্ড আঃলীগের উদ্যোগে- নৌকা মার্কার বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত

    admin
    December 21, 2023 10:12 am
    Link Copied!

    সাথী সুলতানা,বিশেষ প্রতিনিধি

    আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে – সিরাজগঞ্জ-২(সদর-কামারখন্দ) আসনের আওয়ামীলীগের মনোনীত নৌকা মার্কার প্রার্থী ড. জান্নাত আরা তালুকদার হেনরী’র বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।
    বৃহস্পতিবার (২০ ডিসেম্বর-২০২৩) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে সিরাজগঞ্জ পৌর শহরের যমুনা নদীর পাড়ে অবস্থিত ধানবান্ধিতে পৌর রাসেল স্মৃতি পার্কের সন্মুখে পৌর ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের আয়োজনে – সাবেক পৌরকাউন্সিলর এবং ১০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী মানবতার সৈনিক হাজী মোঃ আব্দুস সাত্তার এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শামীমুর রহমান শামীম এর সঞ্চালনায় – এ বিশাল নির্বাচনী জনসভা প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন – সিরাজগঞ্জ-২ আসনের আওয়ামীলীগের নৌকা প্রতিকের মনোনীত প্রার্থী ড. জান্নাত আরা তালুকদার হেনরী -এসময়ে তিনি তার বক্তব্যে বলেন – বঙ্গবন্ধু কন্যা, দেশরত্ন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকা প্রতিক দেওয়ায় ধন্যবাদ জানাই কৃতজ্ঞতা প্রকাশ করছি।
    আগামী ৭ জানুয়ারি-২০২৪ খ্রীঃ – সারাদিন আপনারা স্বতঃস্ফূর্ত ভাবে ভোট কেন্দ্রে গিয়ে উৎসব মুখর পরিবেশে সকল ভোটাররা নৌকা মার্কায় সিল মেরে আমাকে বিপুল ভোটে জয়যুক্ত করবেন বলে আশা করছি।
    বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা যখন স্মার্ট বাংলাদেশ গড়ার পরিকল্পনা করেছেন তখন আমরাও স্বপ্ন দেখছি স্মার্ট বাংলাদেশ বিনির্মানে দেশগড়ার, সিরাজগঞ্জকে আরো উন্নয়ন করার বেকারত্ব দূর করার, সিরাজগঞ্জকে আরো আলোকিত করার, গরীব – দুঃখী মানুষের মুখে হাসি ফুটাবার।
    আর উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট চাই। সবাই মিলে আমাকে নৌকা মার্কায় ভোট দিবেন। নৌকা মার্কায় ভোট দিলে শান্তি মেলে দেশের উন্নয়ন হয় মানুষ ভালো থাকে, নিরাপদে থাকে।
    আর আমাদের লক্ষ্য মুক্তিযুদ্ধের চেতনায় দেশ গড়ার। আমি মুক্তিযোদ্ধা পরিবারের সন্তান, আমার শ্বশুর আব্বা একজন ভাষা সৈনিক, বীরমুক্তিযোদ্ধা এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সহচর তার কাছের মানুষ ছিলেন।
    তিনি তার বক্তব্যে আরো বলেন – স্বাধীনতা বিরোধী বিএনপি-জামাত, জঙ্গীরা (তারা) নির্বাচনকে বাধাগ্রস্ত করতে বাসে, ট্রেনে আগুন লাগিয়ে জ্বালাও পোড়াও করছে নৈরাজ্য ও সন্ত্রাসী করছে এদেরকে আইনের আওতায় এনে চরম শাস্তি দেওয়া হবে। লন্ডনে বসে কুলাঙ্গার তারেক রহমান হুকুম দেয় বিএনপি নেতাকর্মীদের আর তারা দেশে চোরাগোপ্তা ভাবে আগুন দেয় ট্রেনে- বাসে সন্ত্রাসকরে, মানুষ হত্যা করে এদেরকে চরম শাস্তি পাবে।
    এ নির্বাচনী জনসভায় সন্মানিত অতিথি হিসেবে আরো বক্তব্য রাখেন – জেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেট কে. এম. হোসেন আলী হাসান, সহ-সভাপতি বীরমুক্তিযোদ্ধা অ্যাডভোকেটন বিমল কুমার দাস, বীরমুক্তিযোদ্ধা, অ্যাডভোকেট আব্দুর রহমান, পৌর মেয়র সৈয়দ আব্দুর রউফ মুক্তা, আব্দুল বারী শেখ, আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট আব্দুর রউফ পান্না, ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক মোঃ আব্দুল ওয়াদুদ নাসির তালুকদার, প্রচার -প্রকাশনা সম্পাদক এস.এম আহসান হাবীব এহসান, সদস্য জিহাদ আল ইসলাম, পৌর আওয়ামীলীগের সভাপতি হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক সেলিম আহমেদ জেলা যুবলীগের আহবায়ক ইউসুফ রাশেদ জুয়েল, জেলা প্রশাসক স্বেচ্ছাসেবক লীগের সভাপতি জাকিরুল ইসলাম লিমন, জেলা আওয়ামীযুব মহিলালীগের সভাপতি রোমানা রেশমা, সাধারণ সম্পাদক আফরিন মায়া, কাওয়াকোলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জিয়াউর রহমান জিয়া মুন্সি, ১২ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ আব্দুল হান্নান প্রমুখ।
    বিকেল হতে আসতে থাকে স্থানীয় ওয়ার্ডের এ নির্বাচনী জনসভায় হাজার হাজার নারী-পুরুষদের ঢল নামে বিশাল জনসভায় রূপ নেয়। এ নির্বাচনী জনসভায় অংশ নিতে আসা সাধারণ নারী-পুরুষরা ছাড়াও স্থানীয় ৪ টি ওয়ার্ড আওয়ামীলীগের নেতাকর্মীরা ছাড়াও আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ সংগঠন নেতাকর্মীরা উপস্থিত হন।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com