ঢাকাWednesday , 20 December 2023
  1. অপরাধ
  2. অর্থনীতি
  3. আইন-আদালত
  4. আন্তর্জাতিক
  5. কৃষি বার্তা
  6. খেলাধুলা
  7. গনমাধ্যাম
  8. চাকরি
  9. জাতীয়
  10. তথ্যপ্রযুক্তি
  11. ধর্ম
  12. নগর জীবন
  13. প্রবাসের খবর
  14. ফ্যাশন
  15. বিনোদন
আজকের সর্বশেষ সবখবর
  • সিরাজগঞ্জের রায়গঞ্জে পরকিয়া প্রেমের জেরে দেখা করতে এসে গণধোলাইয়ের শিকার মাদ্রাসার শিক্ষক

    admin
    December 20, 2023 4:42 pm
    Link Copied!

    সিরাজগঞ্জের রায়গঞ্জে পরকিয়া প্রেমের জেরে দেখা করতে এসে গণধোলাইয়ের শিকার হয়েছেন এক মাদ্রাসা শিক্ষক। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার ধুবিল ইউনিয়নের মালতিনগর এলাকায় এ ঘটনা ঘটে।

    স্থানীয় সূত্রে জানাযায়, উপজেলার মালতিনগর শাহজালাল দাখিল মাদ্রাসার শিক্ষক জাহিদুল ইসলামের সাথে একই প্রতিষ্ঠানের আয়া’র সাথে পরকিয়া প্রেমের সম্পর্ক চলে আসছিল। এরই এক পর্যায়ে আয়া’র স্বামী বাড়ীতে না থাকার সুযোগে পরকিয়া প্রেমিক জাহিদুল ইসলাম ঐ বাসায় যায়। স্থানীয় লোকজন বিষয়টি টের পেয়ে আয়ার বাসায় দুজনকে একই রুমে আপত্তিকর অবস্থায় হাতে নাতে ধরে ফেলে। এবং প্রেমিক কে গণধোলাই দিয়ে আটক করে।

    এ বিষয়ে শাহজালাল দাখিল মাদ্রাসার সুপার আবু সাঈদের কাছে জানতে চাইলে তিনি বলেন, লোকের মুখে এমনটা শুনেছি। আমি সঠিক কিছু জানিনা।

    এ ব্যাপারে মাদ্রাসার সভাপতি আবু সাঈদ তালুকদারের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি নিয়ে অনেকেই আমাকে ফোন করেছেন।

    মাদ্রাসা শিক্ষকের গণধোলাইয়ের বিষয়ে ধুবিল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মিজানুর রহমান রাসেলের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি অবগত নই। তবে লোকের মুখে এমনটা শুনতেছি’।

    এ বিষয়ে সলঙ্গা থানার অফিসার ইনচার্জ এনামুল হকের কাছে জানতে চাইলে তিনি বলেন, বিষয়টি আমি অবগত আছি। ইতিমধ্যে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে ।

    এই সাইটে নিজম্ব নিউজ তৈরির খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।জরুরী প্রয়োজনে আমাদের হেল্পলাইন নাম্বারে কল করুন-01912.473991 অথবা আমাদের জিমেইলে পাঠান-amardeshpbd@gmail.com